আশুলিয়ায় স্বনির্ভর ধামসোনা ইউনিয়নে সচিবদের এন আই এলজি কর্তৃক আয়োজিত বুনিয়াদি প্রশিক্ষন অনুষ্ঠিত

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ার ধামসোনার ইউনিয়নের বিভিন্ন প্রকল্পের বাস্তবায়ন ও উন্নয়ন সফলতার বাস্তব অভিজ্ঞতা নিলেন দেশের বিভিন্ন ইউনিয়নের সচিবরা। তারা এন আই এলজি কর্তৃক আয়োজিত বুনিয়াদি প্রশিক্ষন ও ফিল্ড ভিজিট ২০১৯ অনুষ্ঠানে অংশগ্রহনের মধ্যে দিয়ে এই অভিজ্ঞতা নেন।

শনিবার (০৯ নভেম্বর) দুপুরে স্বনির্ভর ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামের উপস্থিতিতে পরিষদের হল রুমে ৫১ তম ব্যাচের সচিবদের এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়।

এসময় সাইফুল ইসলাম প্রশিক্ষণার্থীদের চলমান প্রকল্প নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। রাস্তাঘাটসহ সার্বিক ইউনিয়ন পরিষদের আওতায় উন্নয়ন কাজের নানা দিক তুলে ধরেন তিনি।

প্রশিক্ষণ কর্মশালায় প্রশিক্ষক হিসাবে দায়িত্ব পালন করেন ধামসোনা ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আমির হোসেন। এসময় তিনি এন আই এলজি প্রকল্পের আওতাধীন ধামসোনা ইউনিয়ন পরিষদের বাস্তবায়িত প্রকল্পের বিভিন্ন দিক তুলে ধরে।

এসময় আরো উপস্থিত ছিলেন, মোঃ মতিউর রহমান লাইব্রেরিয়ান ও কোর্স সমন্বায়ক এন আই এলজি ঢাকা, মোঃ জাবেদ ইকবাল চৌধুর ডিস্ট্রিক প্যাসিলেটর এলজি এসপি-৩ ঢাকা, মোহাম্মদ মঈনুল হোসেন সহকারী পরিচালক ও কোর্স পরিচালক এন আই এলজি ঢাকা।

উক্ত প্রশিক্ষণে বিভিন্ন ইউনিয়ন পরিষদে কর্মরত ৫১তম ব্যাচের ৪০জন সচিব অংশগ্রহণ করেন।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x