আশুলিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

আশরাফুল ইসলাম:

 

আশুলিয়ায় ঢাকা-আরিচা মহাসড়কে একটি বেপরোয়া গতির বাসের চাকায় পিষ্ট হয়ে এক রিকশাচালকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ও দুর্ঘটনাকবলিত দুমড়ে মুচড়ে যাওয়া রিকশাটি পুলিশ উদ্ধার করলেও আটক করতে পারেনি ঘাতক বাসটি।
মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকার সিএমপি সেন্টারের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত রিকশাচালক আনছার আলী (৪০) জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার রাধাবাড়ি গ্রামের বাসিন্দা। সে আশুলিয়ার সেনওয়ালিয়া এলাকায় ভাড়া বাসায় থেকে রিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতো।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা-আরিচা মহাসড়কের সিএমপি সেন্টারের সামনে ব্যাটারিচালিত ওই রিকশাটি ডিভাইডার দিয়ে সড়ক পাড় হওয়ার চেষ্টা করছিলো। এসময় নবীনগর থেকে ঢাকাগামী রাজধানী পরিবহনের একটি বেপরোয়া গতির বাস রিকশাটিকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ওই রিকশাচালকের মাথা বাসের চাকায় পিষ্ট হলে সে ঘটনাস্থলেই মারা যায়। একই সাথে রিকশাটিও দুমড়ে মুচড়ে যায়। পরে খবর পেয়ে সাভার হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ ও দুর্ঘটনকবলিত রিকশাটি উদ্ধার করে নিয়ে যায়। এব্যাপারে সাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ হেলাল বাকী জানান, সড়ক দুর্ঘটনায় নিহত রিকশাচালকের লাশ উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। একই সাথে ঘাতক বাসটিও সনাক্তের চেষ্টা চালানো হচ্ছে বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *