আশুলিয়ায় হত দরিদ্রর পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার বিতরণ

ওবায়দুল হক রিপন মিয়া আশুলিয়া প্রতিনিথিঃ

মহামারী করোনা ভাইরাস প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে, দেশরত্ন জননেত্রী বঙ্গকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া নগদ অর্থ উপহার পেলেন আশুলিয়া ইউনিয়নের ২ হাজার ৭ শত পরিবার।

৯ মে রবিবার সকালে আশুলিয়া ইউনিয়ন ১ নং ওয়ার্ড কাঠগড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে শুরু করে ২ নং ওয়ার্ড দূর্গাপুর ছাত্রলীগ অফিস প্রাঙ্গণ ৩ নং ওয়ার্ড দোঁসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪ নং ওয়ার্ড চারাবাগে পৃথক পৃথকভাবে মোট ৯টি ওয়ার্ডে এই ঈদ উপহার বিতরণী কার্জক্রম অনুষ্ঠিত হয়।

এর মধ্যে আজ ৪ টি ওয়ার্ডে প্রায় ১২ শত পরিবারকে এই নগদ অর্থ উপহার প্রদান করেছেন বলে জানা যায়।উক্ত অনুষ্ঠানে এসসময় উপস্থিত ছিলেন আশুলিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান শাহাবুদ্দীন মাদবর, আশুলিয়া ইউনিয়ন পরিষদ সচিব মোঃ সাগর,

১ নং ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মাদ আলী,১,২,৩-মহিলা ইউপি সদস্য রোকেয়া বেগম,২, নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাকির হোসেন, ৩ নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল খালেক,এবং ৪ নং ইউপি সদস্য হোসাইন আলী মাস্টার সহ আরো একাধিক মান্যগন্য ব্যাক্তি ও নেতা কর্মীগণ।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x