আশুলিয়ায় ৪র্থ স্ত্রীর মামলায় শাহ আলম কারাগারে

আশুলিয়ায় এশিয়ান টেলিভিশনের সাভার আশুলিয়ার স্টাফ রিপোর্টার  ও সংবাদ প্রতিদিনের  আশুলিয়া প্রতিনিধি  সাংবাদিক শাহ আলম ৪র্থ স্ত্রীর মামলায় কারাগারে ।

 

জানাযায় ৪র্থ স্ত্রী বেবীর দায়ের করা যৌতুক ও নারী নির্যাতনের মামলাগ্রেপ্তারি পরোয়ানা জারি হয় শাহ আলমের বিরুদ্ধে।

 

রবিবার(১৭ই জুলাই) সকালে স্ব শরিরে উপস্থিত হয়ে আদালতে আত্মসমর্পণ করে জামিনের জন্য আবেদন করলে মহামান্য আদালত শাহ আলমের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়।

 

এছাড়াও তার বিরুদ্ধে আশুলিয়া থানায় বেশকিছু অভিযোগ, সাধারন ডাইরি এবং ঢাকার আদালতে হত্যা চেষ্টা, ধর্ষণ চেষ্টার মামলা রয়েছে।

 

শাহ আলমের বিরুদ্ধে প্রায় মাস খানেক আগে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। এর পর থেকে পুলিশের হাত থেকে গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায় সে।

আশুলিয়া থানা পুলিশ গ্রেপ্তারি পারোয়ানার ভিত্তিতে তাকে ধরতে বেশ কয়েকবার অভিযান চলিয়েও ব্যার্থ হয়। অবশেষে রবিবার আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইতে গেলে তাকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x