আশুলিয়া ইউনিয়নের উইলসন স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ

আশুলিয়া ইউনিয়নের উইলসন স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণ করলেন জনাব মোঃ রুহুল আমীন মন্ডল। মেধাবী ছাত্র ছাত্রীদের ও স্কুলে সর্বচ্ছ উপস্থিতি নম্রভদ্রতার ও বিভিন্ন খেলাধুলা সহ গুনিজনদের মাঝেও পুরস্কার বিতরণ   করলেন আশুলিয়া ইউনিয়নের জন প্রিয় ইউ পি সদস্য মোঃ রুহুল আমীন মন্ডল। সংক্ষিপ্ত বক্তব্য,কালেঔ মোঃ রুহুল আমীন মন্ডল বলেন আজ আমরা এদেশের শিক্ষার উন্নয়ন করতে সক্ষম হয়েছি। আমাদের ছেলে মেয়েরা পাচ্ছে বছরের শুরুতেই নতুন বই যেটা বিগত সরকার আমলে ছিলো সম্পূর্ণ ভিন্ন। আমাদের কে মাদকের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে বাঁচাতে হবে দেশ সমাজ জাতীকে।তাই আসুন শিক্ষার পাশাপাশি বিনোদনের ক্ষেত্রে সকলেই সচেতনাতা অবলম্বন করি খেলাধুলার প্রতি সুনজর দিয়ে খেলার মাঠের গুরুত্ব দিয়ে খেলার সামগ্রী কিনে দিয়ে ভেঙে গুড়িয়ে দিই মাদকের আড্ডা।  সব শিক্ষার্থীদের জন্য দোয়া করি সবাই শিক্ষার আলো ছড়িয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা কে সোনায় পরিনত করতে হবে ডিজিটাল বাংলার রুপকার বঙ্গবন্ধু কন্যা জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে আজ বাংলাদেশ কে একটা সুন্দর জায়গায় পৌছে দিতে বাংলার জমিনে তার অবদান বাংলার মানুষ কখনো ভুলবেনা। আসুন আমরা সবাই আমাদের সোনামণিদের জন্য দোয়া করি এবং শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে সবাই একতাবদ্ধ হয়ে কাজ করে আগামীর ভবিষ্যৎ সন্তানের জন্য একটা উন্নত সুশিক্ষা গড়ে তুলে দেশ ও জাতীকে উপহার দিই বঙ্গবন্ধুর সোনার বাংলা লাল সবুজের পতাকা।

 

আমাদের খবর /আকরাম হোসেন

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x