আশুলিয়া ইউনিয়নে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন

নজরুল ইসলাম

আশুলিয়া থানার আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো:শাহাবুদ্দিন মাতবর ও ইউপি সদস্য মোঃ হোসেন আলি মাষ্টার  নিজস্ব অর্থায়নে ও সরকার তহবিলের অর্থ একত্রিত করে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে চাউল ডাউল পেয়াজ ও নৃত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরন করলেন। ০২/০৪/২০২০ রোজ বৃহস্পতিবার সকাল ৯টার সময় আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাহাবউদ্দীন মাতবর ও ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে সকল শ্রেনী পেশার কর্মহীন মানুষের মাঝে চাউল ডাউল পেয়াজ ও নৃত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরন করছেন বলে যানা যায়। আশুলিয়া ইউনিয়নের ৪নং এর প্রত্যেকটা হতদরিদ্র মেহনতি মানুষের নিকট তালিকা অনুযায়ী শতস্পুত ভাবে ত্রান সামগ্রী বিতরন করলেন জনপ্রিয় ইউপি সদস্য মোঃ হোসেন আলি মাষ্টার।

হোসেন আলি মাষ্টার বলেন। করোনা ভাইরাস হতে রক্ষাপেতে আপনারা ধর্যের সাথে নিরাবতা পালন করুন সরকারের নির্দেশনা মেনে চলুন। আমি ও আমরা আপনাদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ আজকের ত্রান বিতরন করা হলো আগামী দিনে আমরা জনগনকে করোনার মুকাবিলায় চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সমন্বয়ে ত্রান বিতরন অব্যহত ভাবে চালিয়ে যাবো। প্রত্যেকটা মানুষের মাঝে তিনি জিবানুনাশক ্ নিজ হাতে স্প্রে করলেন নিজেই সতর্কতা অবলম্বন করতে ম্যাক্স পরিয়ে দিলেন মধ্যবৃত্তদের কেও সমস্যা নিয়ে তার সাথে যোগাযোগ করার কথা বললেন।

তিনি এটাও বললেন যে আগামী দিনে আশুলিয়া বাসী ঘর থেকে বাহির হবেননা আমরা আছি থাকবো আপনাদের পাশে। সতর্কতা অবলম্বন করতে হবে করোনার আতঙ্কে আপনাদের সকলকে খাওয়ার আগে খাওয়ার পরে ও মলত্যাগ করার পরে হ্যান্ডওয়াস অথবা সাবান দিয়ে সুন্দর করে পরিস্কার পরিছন্ন থাকতে হবে একজনের নিশ্বাস ফুঁকে আরেক জনের উপর প্রভাব না পড়ুক সে বিষয়ে সচেতনতা অবলম্বন করতে হবে ধুলা বালু বিশাক্ত বায়ু প্রবেশ করতে না পারে তার জন্য ম্যাক্স ব্যবহার করতে হবে। আমাদের শিশুদের কে বিভিন্ন ভাবে সহযোগিতা করতে হবে। নিজে ভালো থাকুন অপরকে ভালো রাখতে সহযোগিতা করুন। আপনাদের সচেতনতাই পারবে মহামারী পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে। আপনারা আমাকে সর্বসময় পাবেন আমি আছি থাকবো আপনাদের জন্য চব্বিশ ঘণ্টা খোলা রেখেছি মোবাই ফোন। তিনি বলেন বিত্তবানদের কে দেশের সঙ্কটাপন্ন সন্ধীক্ষনে জনগনের পাশে দাঁড়াতে অনুরোধ রহিলো। আসুন আমি ও আমরা ভয়ঙ্কর করোনার মোকাবিলায় একে অপরের সহযোগিতা করি সুখী সুন্দর জীবন গড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *