আশুলিয়া ইউপি ছাত্র লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করার অভিযোগ

মনির হোসেনঃ

আশুলিয়া ইউপি ছাত্র লীগের সহ-সভাপতি খলিল প্রধান নামে একটি অনলাইন মিডিয়ায় কাল্পনিক মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জাইয়েছেন।ছাত্র লীগের সহ-সভাপতি খলিল প্রধান।
তিনি সাংবাদিকদের বলেন বলেন,আমার জীবনের প্রথম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ,যা আমার হৃদয়ে মনে প্রাণে ও রক্তের সাথে মিশে আছে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি অবিচল আস্থা রেখে, বাংলাদেশ ছাত্র লীগের আদর্শকে বুকে ধারণ করে,বিভিন্ন সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছি। আমার নামে যে হেডলাইনটি ছাপা হয়েছে,”ছাত্রদল নেতা থেকে ছাত্র লীগের সহ-সভাপতি ইয়ারপুরের খলিল প্রধান”শিরোনাম শীর্ষক একটি অনলাইনে যে নিউজটি করা হয়েছে,তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট,অমূলক ভিত্তিহীন। যার কোন যৌতিকতা নেই বলে তিনি অপ্রচারকারীদে প্রতি অভিযোগ করেন।তিনি আরও বলেন আমার সক্রিয় রাজনৈতিক কর্মকান্ডে ঈর্ষান্বিত হয়ে,আমার বিরুদ্ধে অপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে, আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
সেই সাথে অপ্রচারকারীদের চিহ্নিত করে অচিরেই তাদের বিরুদ্ধে আইনগত ভাবে ব্যবস্হা গ্রহন করার কথা জানান তিনি।এদিকে ছাত্র লীগ নেতা খলিল প্রধানের বিরুদ্ধে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আশুলিয়া ছাত্রলীগের অসংখ্য নেতা-কর্মী সাংবাদিকদের জানান,খলিল প্রধান সকল অপপ্রচার ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।তারা অপপ্রচারকারীদের বিরুদ্ধে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *