আশুলিয়া থানা যুবলীগ এর উদ্যােগে অসহায় মানুষের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ

আশুলিয়া প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর সম্মানিত চেয়ারম্যান জনাব ফজলে শামস পরশ ও সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসাইন খাঁন এর নির্দেশনায় আশুলিয়া থানা যুবলীগ এর উদ্যোগে গরিব- দুঃখী পথচারী, ছিন্নমূল, দুস্থ, অসহায় রোজাদারদের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করলেন আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার।ও তার সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মীগণ।

এসময় আরো উপস্থিত ছিলেন, আশুলিয়া থানা যুব লীগ সদস্য সালাহউদ্দীন সরকার ,ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃসোহেল মোল্লা,ইয়ারপুর ইউনিয়ন যুগ্ন সাধারন সম্পাদক সোহেল সরকার,মোঃকামরুল দেওয়ান,রিয়াজ পলোয়ান ও নাদিম সহ একাধিক নেতা কর্মী।

আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার ২৪শে এপ্রিল শনিবার বিকেলে আশুলিয়ার নরসিংহপুর বাস স্টান্ডের পাশে ভাসমান হত দরিদ্র, ছিন্নমুল, দুস্থ অসহায় রিকসা চালক, ভ্যান চালক, বাইক রাইডার, পথচারী রোজাদারদের মাঝে তিনি এ ইফতার সামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রায় দুই শতাধিক মানুষের মাঝে তিনি ইফতার সামগ্রী বিতরণ করেন।

এ প্রসঙ্গ কবির হোসেন সরকার বলেন, আমি অসহায় দরিদ্র দুস্থ মানুষের পাশে ছিলাম আছি থাকবো। আমার যতটুকু সামর্থ্য আছে তার মাঝেও চেষ্টা করছি মানুষের পাশে দাড়ানোর জন্য। কাউকে রাজি খুশি করতে নয় দানের মাঝে

মহান সৃষ্টিকর্তার দিদার লাভ করাই আমার মূখ্য উদ্দেশ্য। জানাযায় বিগত দিনে লকডাউনের মাঝেও তিনি অসহায় দুস্থ মানুষের মাঝে দীর্ঘ দিন ত্রাণ বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *