আশুলিয়া থানা সেচ্ছাসেবক লীগ নেতা সুমন হোসেন মীরের সংবাদ সম্মেলন

আশুলিয়া থানা সেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুমন হোসেন মীর কে হেয়প্রতিপন্ন করতে মাস্টার প্লানে কাজ করে চলেছেন স্বাধীনতা বিরোধী অপশক্তি সরকার পতনের ডাক দেওয়া একাধিক মামলার আসামীরা,সুৃমন মীরের জনপ্রিয়তা নষ্ট করতে তার ডিস লাইনের এর তার কেটে দিয়েছেন মর্মে মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগ দায়ের করেছেন ও সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে বিভিন্ন প্রকার প্রপাগাণ্ডা ছড়িয়ে বেড়াচ্ছে,।

 

উক্ত ঘটনার বিষয়ে একাধিক গণমাধ্যমকর্মী পর্যবেক্ষন করলে বেরিয়ে আসেন চ্যান্চল্যকার তথ্য,জয়নাল মোকলেস নিজেদের দোষ ধামা চাপা দিতে মিথ্যার আশ্রায় নিয়েছেন,সুমন মীর বলেন আমি দির্ঘদিন যাবত আশুলিয়া থানা আওয়ামী সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসাবে সু নামের সহিত আমার দায়িত্ব পালন করে আসছি, পাশাপাশি আমি একজন ব্যবসায়, ব্যাবসা করে চলি,।

 

আমার ইন্টারনেট ব্যাবসায় ক্ষতি করতে,ও সাধারন জনগন কে বোকা বানিয়ে ফায়দা লুটতে মরিয়া তারা,আমি কোনো ডিস লাইন কাটিনি আর যদি লাইন কাটতাম তাহলে সেটা এখনো চলছে কিভাবে, আমি এমন মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

পাশাপাশি অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে সর্ব উচ্চ শাস্তির দাবি জানাচ্ছি।

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x