আশুলিয়া থেকে শিশু অপহরণ চট্টগ্রামে উদ্ধার গ্রেফতার ২

আশুলিয়া থেকে গত ২৩ শে ফেব্রুয়ারী অপহরণ হয় ৬ বছরের শিশু আলী হোসেন। অপহরণকারীরা শিশুর পরিবারের কাছে ১৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে।

আলী হোসেন তার পরিবার নিয়ে আশুলিয়ায় কাঠগড়া এলাকায় বসবাস করতো।আলী হোসেন এর বাড়ির ভারাটিয়া অপহরণকারী চক্রটি গত ২৩ শে ফেব্রুয়ারী শিশু আলী হোসেনকে চকলেট কিনে দেওয়ার কথা বলে অপহরণ করে নিয়ে যায়।

শিশু পরিবার সাভার নবীনগর র‍্যাব -৪ এ লিখিত অভিযোগ দিলে র‍্যাব-৪ তদন্তকরে জানতে পারে অপহরণকারী চক্রটি চট্টগ্রামে অবস্থান করছে। র‍্যাব -৪ এবং চট্টগ্রাম র‍্যাব-৭ এর অভিযানে গত ২৮ শে ফেব্রুয়ারী চট্টগ্রামের হাটহাজারী এলাকায় অভিযান চালিয়ে দুই অপহকারীকে আটক করে এবং শিশুটি কে উদ্ধার করে।

র‍্যাব-৪ এর অধিনায়ক মোজাম্মেল হক সোমবার দুপুরে মীরপুর -৪ এর কার্যালয়ে প্রেসবিফিং করে দুই অপহরকারীর বিষয়ে বিস্তারিত জানান।

তিনি বলেন অপহরণকারী চক্রটির দুই সদস্যকে আটক করলেও মুলহোতা অপহকারী পালিয়ে যায়। আটককৃতরা হলো মোহাম্মদ জাকির (২১) জেলা লক্ষীপুর ও শান্ত মিয়া (২৯) জেলা ময়মনসিংহ এরা আশুলিয়া এলাকায় পোশাক কারখানায় কাজ করতো। র‍্যাব ৪ আর জানান মুল পলাতক আসামী সোহানকে আটকের অভিযান চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *