আশুলিয়া ধামসোনা কসাইবাড়ী রাস্তার নির্মাণ কাজ বন্ধে জনদূর্ভোগে পড়েছে এলাকাবাসী

আশুনিয়া প্রতিনিধিঃ

আশুলিয়ার ধামসোনা ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের পবনার টেক মোড় হতে তালুকদার বাড়ী কসাই বাড়ী হয়ে রুপায়ন মোড় পযর্ন্ত নির্মাণধীন রাস্তার কাজটি বন্ধ থাকায় জনদূর্ভোগে পড়েছে এলাকাবাসী।

পবনার টেক টু রুপায়ন মোড় সড়কটি অত্র এলাকার জন‍্য একটি গুরুত্বপূর্ণ সড়ক বলে উল্লেখ্য করে এলাকার সর্বস্তরের মানুষ বলেন, আমাদের এলাকাটি পোশাক শিল্পাঞ্চচলের আশপাশে হওয়ায় অধিকাংশ পোশাক কারখানার শ্রমিককেরা বসবাস করেন।

অত্র রাস্তাটি দিয়ে প্রতিদিন হাজার হাজার পোশাক শ্রমিকসহ এলাকাবাসীর রয়েছে অবাধ চলাচল। বিশেষ করে বর্তমানে রাস্তাটির নির্মাণ কাজ বন্ধ থাকায় বৃষ্টি ও গর্তের কারণে পানি জমে কাদা মাটির সৃষ্টি হওয়ায় এলাকার মানুষসহ গাড়ি রিক্সা ভ‍্যান প্রায় চলাচলের জন‍্য অপযোগী হয়ে পড়েছে।

এলাকাবাসী বলছে করোনা শুরু হওয়ার একমাস আগে রাস্তাটির কাজ হঠাৎ বন্ধ হয়ে যায় এবং কি কারনে কাজ বন্ধ হয় সেটাও আমরা জানিনা। তবে সরকার যেহেতু রাস্তাটির কাজ শুরু করেছে অবশ্যই রাস্তাটির পূনাঙ্গ কাজ অতি শীগ্রই শেষ করবে বলে আমরা আশা করছি।

তাছাড়া এখন প্রায়ই বৃষ্টি হয় এবং সামনে বর্ষাকাল আসছে, তাই এখনি রাস্তাটির নির্মাণ কাজ শেষ করতে না পারলে বর্ষার সময় এলাকাবাসীর দূর্ভোগের শেষ থাকবেনা বলে অভিমত পোষণ করেন এলাকার সচেতন মহল।

উক্ত বিষয়ে ৬নং ওয়ার্ড মেম্বার সাদেক হোসেন ভূইঁয়া বলেন, রাস্তাটির কাজ কোন ঠিকাদার করছে সেটা আমার জানা নেই। কাজটা এলজিআরডি’র সাভার উপজেলা হতে টেন্ডার হয়েছে এটা উপজেলায় খবর নিলে জানতে পারবেন। কে বা কাহারা কাজটা পেয়েছে এবং করছে তাও আমি জানিনা এমনকি আমার চেয়ারম্যান সাহেবও বিষয়টি জানেন না তবে রাস্তাটির কাজ করোনার কারণে হয়ত ওরা বন্ধ করে দিয়েছে।
তবে তিনি আশ্বস্ত করে বলেন, এলাকার মানুষের কথা ভেবে আমি বিষয়টি অবশ্যই দেখবো এবং এলাকাবাসীর দূর্ভোগ লাঘবের চেষ্টা করবো।

করোনা ভাইরাসের কারনে অফিস বন্ধ থাকায় এবিষয়ে সাভার উপজেলার কোন কর্মকর্তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত। ১৫ আগস্ট ২০২২ই রোজ সোমবার বিকেল ৩ ঘটিকায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x