আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের চার সদস্যের উদ্যোগে দুস্থ প্রতিবন্ধী ও সংবাদকর্মীদের খাদ্য সহয়তা প্রদান

শফিকুল  ইসলামঃ

 

করোনাভাইরাস মোকাবেলায় অসহায় দুস্থ প্রতিবন্ধী ও সংবাদিকদের খাদ্য সহয়তা দিয়েছে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সহ-সভাপতি মাইনুল ইসলাম, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা,সাবেক কোষাদক্ষ শফিকুল ইসলাম ও সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই।অসহায় দুস্থ প্রতিবন্ধী ও সংবাদিকদের খাদ্য সহয়তায় নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, আলু ,পেয়াজ,সাবান ও মাস্ক বিতরণ করেছে আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাবেক কমিটি এই চার সদস্য ।

 

সোমবার (৩০শে মার্চ) বিকেলে আশুলিয়ার ভাদাইলের সাধু মার্কেট এলাকায় অসহায় দুস্থ প্রতিবন্ধী কর্মহীন হত দরিদ্র দিনমজুর এবং আশুলিয়ায় বসবাসরত সাংবাদিকদের  মাঝে এই খাদ্য সহয়তা প্রদান করা হয় ।

এ সময় এই কার্যক্রমে উপস্থিত ছিলেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সহ-সভাপতি নূর হোসেন,সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সেলিম রেজা, সাবেক প্রচার সম্পাদক ইব্রাহিম খলিল উল্লাহ,সাবেক কার্যনির্বাহী সদস্য সিদ্দিকুর রহমান, সদস্য এনামুল হক,রফিকুল ইসলাম।

মনির হোসেন,জাহাঙ্গীর আলম প্রধান,সুচিত্রা রায়,নদী, আব্দুর রশিদ,রুহুল আমিন, শাহাদাৎ হোসেন, নজরুল ইসলাম,শামছুল আলম, ও শামিম হোসেন । আরো উপস্থিত ছিলেন কাকলী আক্তার পরিস্থিতি স্বাভাবিক না হওয়া এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাবেক কমিটি এই চার সদস্য ।এসময় উপস্থিত দুস্থ প্রতিবন্ধী কর্মহীন হত দরিদ্র দিনমজুর ৩০জন  এবং ২০জন সংবাদকর্মীর মাঝে খাদ্য সহয়তা হিসেবে ১০কেজি চাল, আলু, ডাল, পেয়াঁজ,সাবান ও মাস্ক বিতরণ করেন।

আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সাবেক সহ- সভাপতি মাইনুল ইসলাম ও সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা জানান,  যতদিন  দেশে করোনাভাইরাসের প্রকোপ থাকবে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে। দেশের সাধারণ মানুষের পাশাপাশি সাংবাদিকদের কল্যানে আমরা অতীতেও  কাজ করেছি আগামীতেও করে যাব ইনশাল্লাহ ।

তারা আরো জানান, করোনা ভাইরাসের কারণে দেশে অঘোষিত লকডাউনে সাংবাদিক সমাজও ক্ষতিগ্রস্থ, আমরা আমাদের নিজস্ব উদ্যোগে তাদের খাদ্য সহয়তা দিতে পেরে আনন্দিত ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *