আশুলিয়া সাবেক যুবলীগ নেতা সুমন আহমেদ ভূঁইয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়া যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ ভূঁইয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ আছর আশুলিয়ার জামগড়া নিজ এলাকায় এই যুবলীগ নেতার রোগমুক্তি চেয়ে সামাজিক দূরত্ব মেনে দোয়া মাহফিলের আয়োজন করেন তার বন্ধু ও শুভাকাঙ্খীরা।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাত হোসেন খাঁন সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা । এছাড়া এক সময়কার বলিষ্ঠ যুবলীগ নেতা সুমন আহমেদ ভূঁইয়ার সুস্থ্যতা কামনায় উক্ত দোয়া মাহফিলে এলাকার মুরুব্বী ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

যুবলীগ নেতার পরিবার জানায়, রাজধানীর এ্যাপোলো হাসপাতালে শারিরীক অসুস্থতা নিয়ে সাত দিন ভর্তি থাকার পর গত ৫ জুলাই তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়।

বর্তমানে তিনি নিজ বাড়িতেই বিশ্রামে আছেন। দ্রুত সুস্থ হয়ে তিনি যাতে আবারো রাজনৈতিক অঙ্গণ ও প্রিয়জনদের মাঝে ফিরে আসতে পারে সে জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন তার পরিবারের সদস্যরা।

রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনীর মেলার উদ্বোধন

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে দিনব্যাপি প্রাণিসম্পদ প্রদর্শনী মেলা -২০২৪ খিস্টাব্দের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(১৮এপ্রিল) সকালে কেন্দ্রীয় স্কুল মাঠে প্রাণিসম্পদ অধিদপ্তর ও ভেটেরিনারি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x