আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বিদ্যুতের উঠান বৈঠক

কামরুল ইসলাম  ( সিরাজগঞ্জ চৌহালী ) প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার ৫ নং খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে আগাম প্রচার-প্রচারণা ঘরোয়া বৈঠকের অংশ হিসেবে আজ শনিবার রাতে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান আবু ছাইদ বিদ্যুৎ ৩নং ওয়ার্ডের উত্তর খাষকাউলিয়া উত্তর পাড়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু বক্কার মিয়ার বাড়িতে গ্রামবাসীদের নিয়ে এক উঠান বৈঠকের আয়োজন করা হয়।

তরুণ প্রাথী আবু ছাইদ বিদ্যুৎ সব সময় তিনি ইউনিয়ন বাসীর সুখে-দুখে পাশে আছেন। খাষকাউলিয়া গ্রামের আপামোর জনসাধারণ আবু ছাইদ বিদ্যুত কে আগামী ইউপি নির্বাচনে ৫ নং খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে পূর্ণ সমর্থন দান করেন।

আয়োজিত উঠান বৈঠকে ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ ইয়াসিন মোল্লার সভাপতিত্বে ও মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের পরিচালনায় এ নির্বাচনী উঠোন বৈঠক অনুষ্ঠিত হয় ৷ এসময় উপস্থিত ছিলেন , উপজেলা ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার, আব্দুল কাদের মেম্বর, শফিকুল ইসলাম মেম্বর, আব্দুল মালেক মাস্টার, মোঃ সাইদুজ্জামান সাইদ, এজিএস মোঃ আনসার আলম, ইমরুল হাসান সিকদার সহ দুই শতাধিক লোক জন উপস্থিত ছিলেন।

আবু ছাইদ বিদ্যুত বলেন, আপনারা আমার প্রতিবেশী ৷ আপনারা আমার জন্য দোয়া করবেন এবং সাহায্য করলে আল্লাহ আমাকে নির্বাচিত করলে আপনাদের পাশে থেকে ইউনিয়নের ধারা অব্যাহত রাখতে চাই ৷ আপনাদের সকলের সর্বাত্মক সহযোগিতা প্রত্যাশা করছি। আসন্ন ৫ নং খাষকাউলিয়া ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় আমি শতভাগ আশাবাদী। চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আপনাদের সকলের সুখে দুখে সবসময় পাশে থাকবো ইনশাল্লাহ।

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x