ইউপি নির্বাচন: চেয়ারম্যান প্রার্থী হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগ সভাপতি জিহান

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধিঃ

ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১। জানা গেছে আগামী বছরের মার্চ মাস থেকে ধাপে ধাপে শুরু হচ্ছে ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন। গতবারের মতো এবারও কয়েক ধাপে অনুষ্ঠিত হবে ইউপির ভোট। এই ইউনিয়ন পরিষদ নির্বাচন কে কেন্দ্র করে চলছে প্রার্থীদের প্রচার প্রচারণা।

তারেই ধারাবাহিকতায় লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্না ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান।

সিন্দুর্না ইউনিয়নের ভোটারদের সাথে কথা বললে তারা জানান তরুণদের সুযোগ দেওয়া দরকার,আমরা দেখতেছি বাংলাদেশের বিভিন্ন জায়গায় নেতৃত্ব দিচ্ছে তরুণরা,আমরা চাই তরুণদের হাত ধরেই সিন্দুর্না ইউনিয়ন পরিবর্তন হোক।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী ও হাতীবান্ধা উপজেলা ছাত্রলীগ সভাপতি ফাহিম শাহরিয়ার খান জিহান বলেন আমাদের সিন্দুর্না ইউনিয়ন নদীভাঙ্গা ইউনিয়ন। প্রতিবছর বন্যায় আমাদের ইউনিয়নের মানুষজনকে অনেক দুর্ভোগ পোহাতে হয়। এই বন্যা ও করোনা মহামরিতে মানুষের কষ্ট সামান্য লাঘবের জন্য বীর মুক্তিযোদ্ধা সন্তান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জননেতা মাহমুদুল হাসান সোহাগ মহোদয়ের সহযোগিতায় আমি সিন্দুর্না ইউনিয়নের বন্যা ও করোনায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন পরিবারের পাশে দাড়ানোর চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও করবো। এবং তার পৃষ্ঠোপোষকতায় আমরা সিন্দুর্না যুব সমাজ আমাদের তরুণ ও যুব সমাজকে আলোর পথে ফিরিয়ে আনতে সিন্দুর্না ইউনিয়নের সকল মাঠে ক্রীড়া সামগ্রী উপহার দিচ্ছি ও খেলাধুলার আয়োজন করছি।

সিন্দুর্না যুব সমাজের একটা বৃহৎ অংশ কর্মহীনতায় ভুগছে। আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি চেয়ারম্যান নির্বাচিত হলে, লালমনিরহাট জেলার উন্নয়নের রূপকার, বীর মুক্তিযোদ্ধা জননেতা মোতাহার হোসেন এম.পি মহোদয় ও তার যোগ্য উত্তরসূরী জননেতা মাহমুদুল হাসান সোহাগ মহোদয়ের সহযোগিতায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজে আমাদের যুবকদের অংশগ্রহণ নিশ্চিত করে তাদের সাবলম্বী করে তোলার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাবো। এবং বিভিন্ন ক্ষুদ্র ঋন নিয়ে যাতে যুবকরা নিজস্ব ব্যবসা শুরু করে সাবলম্বী হতে পারে সে ব্যপারে ইউনিয়ন পরিষদ থেকে তাদের সর্বোচ্চ সহযোগিতা করা হবে। আমরা সিন্দুর্না ইউনিয়নকে এগিয়ে নিয়ে যেতে চাই। সিন্দুর্নার মানুষ সিন্দর্নার নেতৃত্বে পরিবর্তন চায়। যেভাবে সম্মানিত মুরুব্বিগন, মা-বোনদের ও বড়ভাই-ছোটভাইদের সমর্থন পাচ্ছি তাতে আমি অভিভূত।

আমার দাদা মরহুম মাহাতাব উদ্দিন খান সিন্দুর্না ইউনিয়ন পরিষদের দীর্ঘদিন চেয়ারম্যান ছিলেন। আমার বাবাও সিন্দুর্না ইউনিয়নে অবস্থিত লালমনিরহাট জেলার সর্ববৃহৎ শিক্ষা প্রতিষ্ঠান হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারি কলেজের অধ্যক্ষ ছিলেন। ওনারা সারাজীবন সিন্দুর্নার ইউনিয়নের জনগনের সুখে দুখে আনন্দ বেদনায়, বিপদ আপদে তাদের পাশে ছিলেন। সেই পরিবারের সন্তান হিসেবে সিন্দুর্না ইউনিয়নের জনগনকে এগিয়ে নিয়ে যাওয়া তাদের সুখ-দুঃখের সাথী হওয়া আমার একান্ত কর্তব্য বলে আমি মনে করি।

সকলে আমার জন্য দোয়া করবেন। সকলের দোয়া,ভালোবাসা ও সহযোগিতা নিয়ে এগিয়ে যেতে চাই।

একই পরিবারের চারজনকে অজ্ঞান করে সর্বস্বলুট

গাইবান্ধার সুন্দরগঞ্জে খাবারের মধ্যে চেতনানাশক ঔষধ মিশিয়ে একই পরিবারের সকলকে অজ্ঞান করে টাকাসহ স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ঘটনাটি...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x