ইবিতে আইইউমুনা’র দায়িত্বে সফিউল্লাহ-নাহিদ

ইসলামী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘ সংস্থার (আইইউমুনা) ২০২০-২১ বছরের জন্য কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মো সফিউল্লাহ বাহাদুরকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নাহিদ হাসানকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত করা হয়েছে। সংগঠন প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্যটি জানানো হয়।

১৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ব্যাবস্থাপনা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রাসেল মুরাদ এবং আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আফিয়া তাঞ্জুম আলপোমা।

এছাড়াও অর্থ সম্পাদক উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আনিসুর রহমান, আবু বকর সিদ্দীক (ডিরেক্টর অব অফিস ম্যানেজমেন্ট), আয়শা বিনতে তিথি (ডিরেক্টর অব হিউম্যান রিসোর্স এন্ড পাবলিক রিলেশন), ফুয়াদ (ডিরেক্টর অব প্রমোশন), নাজমুস সাকিব ( ডিরেক্টর অব মিডিয়া এন্ড ডকুমেন্টেশন ), সাইফুল্লাহ মাহদী (ডিরেক্টর অব লজিস্টিক), ফারিয়া বিনতে ইসলাম (ডিরেক্টর অব সোসাল), ইব্রাহীম খলিল (ইভেন্ট ম্যানেজমেন্ট) দায়িত্ব পেয়েছেন।

নবগঠিত সভাপতি সফিউল্লাহ বাহাদুর বলেন, আমাদের প্রথম কাজ হবে একটি জাতীয় ‘এমইউএন কনফারেন্স’ আয়োজন করা।’

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x