ইবিতে লন্ঠনের উদ্যেগে জাতির পিতার নিকট পত্র লিখন প্রতিযোগিতা অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) জাতির পিতার নিকট পত্র লিখন , পঠন ও প্রেরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ জানুয়ারি) বেলা ১১ টায় ক্যাম্পাসের ডায়না চত্ত্বরে সামাজিক, স্বেচ্ছাসেবী ও ক্যারিয়ার ভিত্তিক সংগঠন লণ্ঠনের আয়ােজনে এটি অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি আব্দুর রউফের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড . শাহজাহান মন্ডল । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিসংখ্যান বিভাগের সভাপতি অধ্যাপক ড. মােঃ সাজ্জাদ হােসেন এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সহযোগী অধ্যাপক মােঃ শফিকুল ইসলাম । অনুষ্ঠানটির সঞ্চলনায় ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক মােঃ আলমগীর হােসাইন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান নিলয়। অনুষ্ঠান শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।
উল্লেখ্য, “মেধা ও মননে প্রগতিশীল বাংলাদেশ’ স্লোগানে ইসলামী বিশ্ববিদ্যালয়ে সৃজনশীল, মুক্ত চিন্তার অধিকারী ও স্বাধীন চেতনায় বিশ্বাসী ছাত্রদের নিয়ে ২০১৩ সালের ১৭ মার্চ যাত্রা শুরু করে ক্যারিয়ার ভিত্তিক সংগঠন লন্ঠন। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক-মানবিক কাজ করে যাচ্ছে সংগঠনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *