ইবি গ্রীন ভয়েস’র অনলাইন রচনা প্রতিযোগিতার ফল প্রকাশ

ইবি প্রতিনিধি: 
করোনাকালে বিভিন্ন অভিজ্ঞতার আলোকে অনুষ্ঠিত অনলাইন রচনা প্রতিযোগিতার ফল প্রকাশ করেছে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা।প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অর্ধ-শতাধিক শিক্ষার্থীদের মধ্য থেকে সেরা পাঁচ জনকে বাছাই করেছে বিচারক মন্ডলী। এতে প্রথম হয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আকতার হোসেন আজাদ, দ্বিতীয় বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের মো.মুবিন আলী ও তৃতীয় হয়েছেন বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের হাওঃ আরিফ বিল্লাহ।

এছাড়াও চতুর্থ হয়েছেন যথাক্রমে কম্পিউটার সাইন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের আতিফ আবরার আশিক ও ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের রত্না রানী কুন্ডু এবং পঞ্চম হয়েছেন ফোকলোর স্টাডিজ বিভাগের মোঃ মিলন ভূইয়া।জানা যায়, করোনাকালীন বিভিন্ন অভিজ্ঞতার আলোকে অনলাইন রচনা প্রতিযোগিতার অায়োজন করে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। ২৭ জুন থেকে শুরু হয়ে ১২ জুলাই পর্যন্ত চলতে প্রতিযোগিতাটি।

গ্রীন ভয়েস ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সহ-সমন্বয়ক এম এম আর সুইট বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় গ্রীন ভয়েস পরিবার এবং যে সকল অংশগ্রহনকারী ভাই-বোন আমাদের প্রতিযোগিতা কে স্বার্থক করেছেন সবার প্রতি রইলো ভালোবাসা। সবাই ভালো লিখেছে। প্রায় অর্ধ-শতাধিকের মধ্যে সেরা পাঁচ বাছাই করা সত্যিই কঠিন ছিলো। পরিশেষে প্রত্যক বিজয়ী এবং বিজিত সবাইকে গ্রীন ভয়েস পরিবারের পক্ষ থেকে অনেক অনেক দোয়া এবং শুভেচ্ছা রইলো।

এছাড়াও সেরা ১৫ জন লেখক গ্রীন ভয়েসের স্বেচ্ছাসেবী সদস্য হওয়ার জন্য সুযোগ পাবে বলেও জানান তিনি।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x