ইবি গ্রীন ভয়েস’র অনলাইন রচনা প্রতিযোগিতার ফল প্রকাশ

ইবি প্রতিনিধি: 
করোনাকালে বিভিন্ন অভিজ্ঞতার আলোকে অনুষ্ঠিত অনলাইন রচনা প্রতিযোগিতার ফল প্রকাশ করেছে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা।প্রতিযোগিতায় অংশগ্রহণকারী অর্ধ-শতাধিক শিক্ষার্থীদের মধ্য থেকে সেরা পাঁচ জনকে বাছাই করেছে বিচারক মন্ডলী। এতে প্রথম হয়েছেন লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী আকতার হোসেন আজাদ, দ্বিতীয় বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইন্জিনিয়ারিং বিভাগের মো.মুবিন আলী ও তৃতীয় হয়েছেন বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের হাওঃ আরিফ বিল্লাহ।

এছাড়াও চতুর্থ হয়েছেন যথাক্রমে কম্পিউটার সাইন্স এন্ড ইন্জিনিয়ারিং বিভাগের আতিফ আবরার আশিক ও ইংরেজী ভাষা ও সাহিত্য বিভাগের রত্না রানী কুন্ডু এবং পঞ্চম হয়েছেন ফোকলোর স্টাডিজ বিভাগের মোঃ মিলন ভূইয়া।জানা যায়, করোনাকালীন বিভিন্ন অভিজ্ঞতার আলোকে অনলাইন রচনা প্রতিযোগিতার অায়োজন করে পরিবেশবাদী যুব সংগঠন গ্রীন ভয়েস ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা। ২৭ জুন থেকে শুরু হয়ে ১২ জুলাই পর্যন্ত চলতে প্রতিযোগিতাটি।

গ্রীন ভয়েস ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সহ-সমন্বয়ক এম এম আর সুইট বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় গ্রীন ভয়েস পরিবার এবং যে সকল অংশগ্রহনকারী ভাই-বোন আমাদের প্রতিযোগিতা কে স্বার্থক করেছেন সবার প্রতি রইলো ভালোবাসা। সবাই ভালো লিখেছে। প্রায় অর্ধ-শতাধিকের মধ্যে সেরা পাঁচ বাছাই করা সত্যিই কঠিন ছিলো। পরিশেষে প্রত্যক বিজয়ী এবং বিজিত সবাইকে গ্রীন ভয়েস পরিবারের পক্ষ থেকে অনেক অনেক দোয়া এবং শুভেচ্ছা রইলো।

এছাড়াও সেরা ১৫ জন লেখক গ্রীন ভয়েসের স্বেচ্ছাসেবী সদস্য হওয়ার জন্য সুযোগ পাবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *