ইলিশ ধরার দায়ে ২ পুলিশসহ আটক ১৭

রাজবাড়ীর পদ্মা নদীতে ইলিশ ধরার অপরাধে ২ পুলিশ সদস্যসহ ১৭ জেলেকে আটক করা হয়েছে। মঙ্গলবার ভোরে জেলার সদর উপজেলার ধাওয়াপাড়া ফেরিঘাট এলাকা থেকে পুলিশ সদস্য শফিকুল ইসলামকে আটক করে স্থানীয়রা। পরে গোদার বাজার এলাকা থেকে আরেক পুলিশ সদস্য ওসমানগনিকে আটক করেন রাজবাড়ী নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. রফিকুল ইসলাম।পুলিশ সদস্য শফিকুল ইসলামকে রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক মো. জাহিদুল ইসলাম ও ওসমান গণিকে আটক করে পুলিশ সুপারের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া মা ইলিশ রক্ষায় পদ্মা নদীর বিভিন্ন স্থান থেকে ১৫ জেলেকে ১ লক্ষ মিটার কারেন্ট জাল ও ২৫ কেজি ইশিল মাছসহ আটক করে ৯দিন করে কারাদণ্ড প্রদান করা হয়।

ডেপুটি কালেক্টর মো. রফিকুল ইসলাম জানান, পদ্মা নদীতে ইলিশ আহরোনের অপরাধে ১৭ জনকে আটক করা হয়। এ সময় তার কাছে পুলিশের পোশাক পাওয়া যায়। দুই পুলিশ সদস্যকে রাজবাড়ীর পুলিশ সুপারের কাছে হস্তান্তর করা হয়।

রাজবাড়ীর পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, আটককৃত দুই পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত। ১৫ আগস্ট ২০২২ই রোজ সোমবার বিকেল ৩ ঘটিকায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x