ইয়ারপুর উপ-নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের দৌড় ঝাপে এগিয়ে রয়েছেন মোশাররফ হোসেন মুসা

আসন্ন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণার পর দৌড় ঝাপ শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা।এবারের উপ-নির্বাচনে বিএনপি’র প্রার্থীর নাম শোনা না গেলেও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে দৌড়- ঝাপ শুরু করেছেন সম্ভাব্য ৬ জন প্রার্থী।

আগামী ২৯ডিসেম্বর নির্বাচনের তারিখ নির্ধারণ করে গত ১৬ নভেম্বর ইউপি চেয়ারম্যানের শূন্য পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ১ডিসেম্বর মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ৩ডিসেম্বর মনোনয়ন পত্র যাচাই-বাছাই এবং ১০ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ নির্ধারণ করা হয়েছে।

এদিকে তফসিল ঘোষণার পর ইউপি চেয়ারম্যান নির্বাচনকে ঘিরে সর্বত্রই চলছে আলোচনা।এক্ষেত্রে এবারের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর অনেক জনের নাম শোনা যাচ্ছে।তবে নির্বাচনকে ঘিরে আলোচনায় প্রাধান্য পাচ্ছে,কে পাচ্ছেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন।কে হচ্ছেন আগামী ইউপি নির্বাচনে নৌকার মাঝি।সম্ভাব্য প্রার্থীদের মধ্যে তৃণমূল ওয়ার্ড আওয়ামী লীগের ভোটে ।

মনোনয়ন বোর্ডে ১ নম্বর তালিকায় এগিয়ে রয়েছেন ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা মোঃ মোশাররফ হোসেন মুসা।পরের তালিকায় রয়েছেন আশুলিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন আহমেদ ভূঁইয়া,সাভার উপজেলা  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদি মাসুদ মঞ্জু,আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার,আশুলিয়া থানা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ কাদির দেওয়ান,শ্রমিক নেতা আকবর মৃধার নামও শোনা যাচ্ছে।

বর্তমানে দলীয় মনোনয়ন নিশ্চিত করতে আওয়ামী লীগের বেশিরভাগ সম্ভাব্য প্রার্থীরা ত্রাণ ও দূর্যোগ ব্যাবস্থাপনা প্রতিমন্ত্রী ডাঃ মোঃ এনামুর রহমান এমপি ও আশুলিয়া থানা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফারুক হাসান তুহিন এর কাছে
সাভার অবস্থান করছে।

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x