ঈদকে কেন্দ্র করে নিরাপত্তার বলয় গড়েছে র‍্যাব-পুলিশ

ঈদকে কেন্দ্র করে প্রতিবছরের মতো এবারও রাজধানী ঢাকাসহ সারা দেশে পর্যাপ্ত নিরাপত্তাব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্রে জানা গেছে, ঈদের আগে থেকেই রাজধানী ঢাকাসহ সারাদেশের নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে। চলমান এই নিরাপত্তাব্যবস্থা বহাল থাকবে ঈদের তৃতীয় দিন পর্যন্ত।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জানিয়েছে, ঈদ উপলক্ষে লাখ লাখ মানুষ ঢাকা ছেড়েছেন। তাই বাসাবাড়ি এবং রাস্তাঘাটে চুরি-ছিনতাইসহ যেকোনো ধরনের অপরাধ প্রতিরোধে মাঠ পর্যায়ে পুলিশ টহল দিচ্ছে। বিভিন্ন পাড়া-মহল্লায় স্থানীয় থানা পুলিশ ছাড়াও বাড়ানো হয়েছে গোয়েন্দা নজরদারি। রাজধানীর নিরাপত্তায় পোশাকে ও সাদা পোশাকে পুলিশ দায়িত্ব পালন করছে।

এ বিষয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগের এডিসি মো. ইফতেখায়রুল ইসলাম বলেন, প্রতিবারের মতো এবারও ঈদকে কেন্দ্র করে রাজধানী ঢাকাসহ সারা দেশে পুলিশের নিরাপত্তা ব্যবস্থা রয়েছে।

এদিকে ঈদের জামাতকে কেন্দ্র করে এলিট ফোর্স র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) পক্ষ থেকেও পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, ঈদকে কেন্দ্র করে ঢাকাসহ সারা দেশের নিরাপত্তাব্যবস্থা র‌্যাব মনিটরিং করছে। ঈদের ছুটি শেষ না হওয়া পর্যন্ত রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে র‌্যাবের বিশেষ টহল ও চেকপোস্ট থাকবে। অন্যদিকে রাজধানীর গুরুত্বপূর্ণ এলাকায় গোয়েন্দা নজরদারিও চালানো হচ্ছে।

এ বিষয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, ঈদকে কেন্দ্র করে সব সময় র‌্যাবের বিশেষ নিরাপত্তাব্যবস্থা থাকে। সারা দেশে ঈদকালীন নিরাপত্তাব্যবস্থা মনিটরিং করছে র‌্যাব।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x