ঈদের পর কঠোর লকডাউন: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

পবিত্র ঈদুল আজহার পর ২৩ জুলাই থেকে ৫ আগস্ট মধ্যরাত পর্যন্ত সারাদেশ কঠোর লকডাউনের আওতায় থাকবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।শনিবার (১৭ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গা ৬ বিজিবি’র ৯৬তম রিক্রুট ব্যাচের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, কোরবানিতে আমাদের বিশাল এক অর্থনীতি রয়েছে। এ বিষয়টি মাথায় রেখেই সরকার মানুষের চলাফেরার উপর বিধিনিষেধ শিথিল করেছে। তবে করোনা সংক্রমণ থেকে বাঁচতে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। যতদিন পর্যন্ত সবাইকে টিকার আওতায় আনা সম্ভব না হবে ততদিন পর্যন্ত আমাদের মাস্ক ব্যবহার করতে হবে।

ফরহাদ হোসেন বলেন, মেহেরপুর, চুয়াডাঙ্গা এবং কুষ্টিয়া অর্থনৈতিক অঞ্চল হলেও এতদিন পিছিয়ে ছিল। কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ জেলাগুলোর প্রতি দৃষ্টি দেওয়ায় আজকে প্রত্যেকটি জেলা অর্থনৈতিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অঞ্চল হয়ে উঠেছে।

আগামী ২৩ জুলাই থেকে ৫ আগস্ট ১৪ দিনের কঠোর লকডাউনে প্রয়োজন ছাড়া জনসাধারণের চলাচল নিষিদ্ধ সহ শপিংমল, দোকানপাট, গণপরিহন এবং গার্মেন্টসসহ সব শিল্প কারখানা বন্ধ থাকবে।

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x