একসঙ্গে যশ-নুসরাত

ইনস্টাগ্রামের দেওয়াল আর গ্রাম-বাংলার মাচা থেকে বেরিয়ে এবার টালিউড আসরেও যশরত। গত বৃহস্পতিবার ‘ডিকশনারি’র প্রিমিয়ারে একসঙ্গে উপস্থিত হলেন নুসরাত জাহান এবং যশ দাশগুপ্ত।টালিউডের এই উঠতি পাওয়ার কাপল কোনো রাখঢাক না রেখেই একসঙ্গে এসেছিলেন ছবি দেখতে। শুধু তাই নয়, ক্যামেরার সামনে দাঁড়িয়ে সাবলীল ভাবে হাসি মুখে পোজও দিয়েছেন তারা। অর্থাৎ, লেন্সের সঙ্গে যে কোনও লুকোচুরি নেই, তা নিজেদের কাজের মাধ্যমে স্পষ্ট ভাবে বুঝিয়ে দিলেন যশ-নুসরাত।

ডিকশনারি’র আগে নুসরাতকে দেখা গিয়েছিলো ‘এসওএস কলকাতা’ ছবিতে। ছবির স্ক্রিনিংয়ে নুসরাতের সঙ্গে উপস্থিত ছিলেন স্বামী নিখিল জৈন। স্ত্রীয়ের সঙ্গে হাসিমুখে ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তা পোস্টও করেছিলেন নিখিল। যদিও তার প্রোফাইল ঘেটে দেখলে সে সব ছবির দেখা মেলে না আর।

টালিউডের গুঞ্জন, এই ছবির শ্যুটের সময় থেকেই যশের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নুসরাত। তার পর থেকেই আলগা হতে থাকে নিখিল এবং নুসরাতের সম্পর্কের বাঁধন।প্রিমিয়ারে নিখিলের অনুপস্থিতি সেই গুঞ্জনেই যেন আরো একবার শিলমোহর লাগাল।

একসঙ্গে মাচা শুরু করেছিলেন আগেই, এ বার প্রিমিয়ারেও আসছেন জুটি হয়ে। মুখে কুলুপ আঁটলেও, কাজের মাধ্যমেই কি নিজেদের রসায়ন জনসমক্ষে নিয়ে আসছেন যশ-নুসরাত? ‘ডিকশনারি’র প্রিমিয়ারে দু’জনের একসঙ্গে আসাকে কেন্দ্র করে টলিউডের অলিগতি ভেসে বেড়াচ্ছে এমনই সব প্রশ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *