এবার বরিশালে তিন কন্যার নাম রাখা হলো স্বপ্ন-পদ্মা-সেতু

নারায়ণগঞ্জের পর এবার বরিশালে এক মায়ের গর্ভে জন্ম নেয়া তিন সন্তানের নাম রাখা হলো স্বপ্ন-পদ্মা-সেতু। নগরীর বেসরকারি হাসপাতালে গতকাল একসঙ্গে ওই তিন কন্যাসন্তানের জন্ম দেন নুরুন্নাহার নামের এক গৃহবধূ।

 

নবজাতকদের বাবা তার কন্যাদের এই নাম রেখেছেন বলে জানা গেছে। হাসপাতাল সূত্র জানায়, গতকাল সকাল ৭টায় বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দির বাসিন্দা ও ভাড়ায়চালিত মোটরসাইকেলচালক বাবু শিকদারের স্ত্রী নুরুন্নাহার বেগম (২২) এর প্রসব ব্যথা ওঠে।

 

প্রসূতিকে ডা. মোখলেছুর রহমান হসপিটাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে ভর্তি করা হয়। পরে এই তিন নবজাতককের জন্ম হয়। চিকিৎসক মুন্সী মুবিনুল হক বলেন, তিন নবজাতক ও তাদের মা সুস্থ আছেন।

 

সদ্য ভূমিষ্ঠ শিশুদের মধ্যে দু’জনের ওজন দেড় কেজি করে এবং একজনের ১ কেজি ৪শ’ গ্রাম। আশা করি তারা সবাই যথা সময়ে সুস্থভাবে বাড়িতে ফিরতে পারবে। নবজাতকদের বাবা বাবু শিকদার বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের বাকি মাত্র দু’দিন।

 

এর আগে আমার তিন কন্যা ভূমিষ্ঠ হয়েছে। তাদের নিয়ে অনেক স্বপ্ন রয়েছে আমাদের। তিন কন্যার মতোই পদ্মা সেতু আমাদের গর্বের।

 

এ জন্য তিন নবজাতক ভূমিষ্ঠ হওয়ার পর যারাই দেখতে এসেছেন তারাই সন্তানদের নাম স্বপ্নের পদ্মা সেতুর সঙ্গে মিলিয়ে রাখতে পরামর্শ দিয়েছেন। এ জন্য তাদের নাম রেখেছি স্বপ্ন, পদ্মা ও সেতু।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x