এমপি মমতাজ বেগমকে নিয়ে  কটুক্তি গ্রেপ্তার ১

অনলাইন ডেস্কঃ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মানিকগঞ্জ -২ আসনের এমপি ও কণ্ঠশিল্পী মমতাজ বেগমকে নিয়ে  কটুক্তি ও বিভিন্ন ফিরোজ আল মামুন (৫০)নামে এক ব্যক্তিকে  গ্রেপ্তার করেছে পুলিশ । সোমবার রাতে তার নিজ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে  মঙ্গলবার দুপুরে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে হরিরামপুর থানা পুলিশ । ফিরোজ আল মামুন মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার কালই এলাকার মৃত্যু রমজান আলী মুন্সীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আসামি ফিরোজ আল মামুন নামের ব্যক্তি তার  নিজ ব্যবহারকৃত  ফেসবুক আইডিতে মানিকগঞ্জ -২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমকে নিয়ে কটূক্তি ও বিভিন্ন অপপ্রচার করে আসছিলেন । বিষয়টি হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খানের  দৃষ্টিগোচর হলে তিনি বাদী হয়ে  ডিজিটাল নিরাপত্তা আইনে হরিরামপুর থানায় একটি মামলা করেন ।

হরিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিম খান  জানান, গত ৯ মে ফেসবুক চালানোর সময় দেখতে পাই ফিরোজ আল মামুন নিজের ব্যবহারকৃত ফেসবুক আইডিতে সামাজিক এবং দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রয়াসে বিভিন্ন ধরনের ভাষায় স্ট্যাটাস দেয়।

স্ট্যাটাসের কারনে সামাজিক যোগাযোগ মাধ্যমে মাননীয় সংসদ সদস্যসহ ক্ষমতাসীন আওয়ামিলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের জনসাধারনের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। এধরনের আপত্তিকর এবং অশ্রাব্য মন্তব্যের কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে তিনি মামলাটি করেন।

হরিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঈদ চৌধুরী জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে আসামী ফিরোজ আল মামুনকে গ্রেপ্তার  করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।।

আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম বার্ষিকী পালিত

আশুলিয়া থানা যুবলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্ম বার্ষিকী পালিত। ২৮ সেপ্টেম্বর ২০২২ইং রোজ বুধবার সন্ধা ৬ ঘটিকায় ইয়ারপুর...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x