এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হাজী মতিউর রহমান মতিন

আশুলিয়া প্রতিনিধিঃ

আশুলিয়া থানা স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন
আজ ৩১মে রবিবার এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।পাশাপাশি পরীক্ষায় যারা উত্তীর্ণ হতে পারেনি তাদের প্রতি সমবেদনা জানিয়েছেন।প্রবীণ এই আওয়ামী লীগ নেতা স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মতিউর রহমান মতিন বলেন,শিক্ষা জাতির মেরুদন্ড,শিক্ষার বিকল্প কিছু নাই,এ দেশের প্রত্যেকটি ঘরে ঘরে শিক্ষার আলো জ্বালিয়ে দূর করতে হবে নিরক্ষরতা। এসএসসি দাখিল ও সমমানের পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করিলাম।যারা পরীক্ষায় ভালো ফল করতে পারিনি তাদের প্রতি সমবেদনা জানাচ্ছি আগামীতে অবশ্যই ভালো ফল আশা করব।ভেঙে পড়লে চলবে না একবার না পারিলে দেখো শতবার।
আমি প্রত্যেক শিক্ষার্থীর অবিভাবকদের কে বলব,শিশুদের প্রতি সহনশীলতা অবলম্বন করবেন।সামান্য ভুলের কারণে আগামীর ভবিষ্যৎ ফুলটাকে ঝরিয়ে ফেলবেন না।নিজে শান্ত হবেন শিশুটিকে সান্তনা দিয়ে বুকে আগলে রাখবেন।মনে রাখবেন আজকের শিশু আগামীর ভবিষ্যৎ।
দেশের লোক দীর্ঘদিন লকডাউনে থেকে অর্থনৈতিক ভাবে ভেঙে পড়েছে।এমনি সময় পরীক্ষায় উত্তীর্ণরা আনন্দে আত্মহারা হয়ে এলোমেলো চলবেন না।আমাদের মধ্যে দারুণভাবে গ্রাস করে ফেলেছেন মহামারী পরিস্থিতি।সংকটাপন্ন সন্ধিক্ষণ না কাটা পর্যন্ত মনের আনন্দ মনে রাখুন।মনে রাখবেন আপনার আনন্দ আমন্ত্রণ করতে পারে নিরানন্দকে।তাই সচেতনতা অবলম্বন করুন নিজে সুখে থাকুন অপরকে সুখে রাখুন।আসুন একে অপরের সহযোগিতা করি সুখী সুন্দর জীবন গড়ি।।

বিভিন্ন স্থানে বিদ্যুৎ আসতে শুরু করেছে

জাতীয় গ্রিডে বিপর্যয়ের পর বিকেল সাড়ে ৫টা থেকে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ সরবারহ চালু হয়েছে। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির ব্যবস্থাপনা...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x