ওসি সফিকুল ইসলাম মোল্লার প্রচেষ্টায় সপ্তাহ পর গোয়াল ঘর হতে মুক্ত বৃদ্ধা

মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্লা যেন আর্ত মানবতার সেবায় অগ্রদূত । এ থানায় যোগদানের পরই বিভিন্ন মানবিক কর্মকান্ড কৃতিত্বের সহিত করাতে সিংগাইরেরর সচেতন মহল তাঁর প্রশংসায় পঞ্চমুখ ।

এবার আরেকটি মানবিক কাজ করে পুনরায় সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসছেন তিনি । সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের মধ্য চারিগ্রাম এলাকার মৃত হযরত আলী ওরফে হাজারির বিধবা স্ত্রী বৃদ্ধা আয়েশা বেগম ( ৮৫) কে তার দুই ছেলে ও ছেলেদের স্ত্রীরা মিলে গত ৬ জুন বাড়ির গোয়াল ঘরে রেখে দেয় ।কোন প্রকার সেবা কিংবা দেখবাল না করেই ।

এমন সংবাদের ভিত্তিতেই সপ্তাহ পর ১২ জুন রোববার বিকাল ৫ টার দিকে সে বৃদ্ধাকে গোয়াল ঘর হতে মুক্ত করে থানায় নিয়ে আসে । পরোক্ষণেই বুদ্ধার শরীরের বিভিন্ন খোঁজখবর নেয়ার পর তাকে ব্যক্তিগতভাবে নগদ অর্থ প্রদান করে লিখিত অভিযোগ গ্রহণ করেন সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্লা ।

ওসি সফিকুল ইসলাম মোল্লা বলেন, প্রত্যেকটি ভাল কাজ সফলভাবে করলে আমি খুব আনন্দ পাই । আনন্দ পাই কোন অসহায়কে আইনীভাবে সহযোগিতা করলে ।

ওসি আরও বলেন, এ ঘটনাটি মাননীয় পুলিশ সুপার গোলাম আজাদ খান স্যারের নির্দেশ পেয়ে সমাজে দৃষ্টান্ত স্থাপন করতে বৃদ্ধার অভিযোগের প্রেক্ষিতে পিতা-মাতার ভরণ-পোষণ আইন ২০১৩ মোতাবেক ব্যবস্থা গ্রহণের নির্দেশ পাই ।

মাতার ভরণ-পোষণ নিশ্চিত না করায় এবং সহায়তা প্রদান করার অপরাধে বৃদ্ধার দুই পুত্র কলম ও মোস্তফা কামাল এবং তাদের স্ত্রীদের বিরোদ্ধে আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন ।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x