করোনাভাইরাসের টিকা নিতে চান খালেদা জিয়া

করোনাভাইরাসের টিকা নিতে ইতিবাচক বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে কবে নাগাদ তিনি ভ্যাকসিন নেবেন তা এখনো সিদ্ধান্ত হয়নি। বুধবার বিএনপির চেয়ারপারসনের চিকিৎসার সঙ্গে সংশ্লিষ্ট দায়িত্বশীল এক চিকিৎসকের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

এই চিকিৎসক বাংলাদেশ জার্নালকে জানান, উনার আশে-পাশে যারা থাকেন সবাই টিকা নিয়েছেন। উনি না চাইলে তো কেউ টিকা নিতে পারতেন না। আর উনার আশে-পাশের পরিস্থিতি দেখে বুঝা যায় যে, উনি টিকা নিতে ইতিবাচক। তবে কবে নাগাদ উনি ভ্যাকসিন নেবেন তা এখনো সিদ্ধান্ত হয়নি।

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়া ৫ বছরের সাজায় ঢাকা কেন্দ্রীয় কারাগারে যান। জিয়া অরফানেজ ট্রাস্ট ও চ্যারিটেবল ট্রাস্ট সম্পর্কিত দুইটি দুর্নীতি মামলায় ১৭ বছরের সাজা নিয়ে কারাভোগ করেন দুই বছর।

গত বছরের ২৫ মার্চ সরকার ৬ মাসের জন্য সাজা স্থগিত করে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লক থেকে মুক্তি দেন। পরে দ্বিতীয় দফায়ও সরকার সাজার স্থগিতাদেশ আরো ৬ মাস বৃদ্ধি করে। এই মেয়াদ শেষ হবে আগামী ২৫ মার্চ।

মুক্তি পেয়ে গুলশানের বাড়ি ফিরোজায় গিয়ে উঠেন বিএনপি চেয়ারপারসন। এরপর থেকে সেখানেই আছেন তিনি। ওই দিন থেকেই ফিরোজার দোতলায় এক রুমে খালেদা জিয়া কোয়ারেন্টাইনে আছেন।

বেগম জিয়ার চিকিৎসার সব কিছু লন্ডন থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের স্ত্রী ডা. জোবাইদা রহমান তত্ত্বাবধায়ন করছেন। আর তার সঙ্গে নার্সসহ কয়েকজন আছেন।

কুড়িগ্রামের রৌমারীর বড়াইবাড়ি সীমান্ত যুদ্ধ দিবস আগামীকাল

কুড়িগ্রামের রৌমারীর বড়াইবাড়ি সীমান্ত যুদ্ধ দিবস আগামীকাল। ২০০১ সালের এই দিনে (১৮এপ্রিল) ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ বাংলাদেশের বড়াইবাড়ি ছিটমহলের ঘুমন্ত...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x