করোনায় আক্রান্ত এক গৃহবধূ কন্যা সন্তান জন্ম দিলেন

অনলাইন ডেস্ক:

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত এক গৃহবধূ কন্যা সন্তান জন্ম দিয়েছেন। বুধবার সন্ধ্যায় এ বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের পরিচালক ডা. ফরিদুল ইসলাম চৌধুরী। তিনি জানান, মা ও সন্তান দু’জনেই ভালো আছেন। নবজাতকের করোনাভাইরাস পরীক্ষা করা হবে। করোনায় আক্রান্ত হলেও মায়ের শারীরিক অবস্থা ভালো আছে।

রমেক হাসপাতার ও গৃহবধূর পরিবারিক সূত্রে জানা গেছে, প্রায় চার বছর আগে পঞ্চগড়ের ভাউলাগঞ্জ এলাকার এক যুবকের সঙ্গে বিয়ে হয় নীলফামারীর সবুজপাড়া এলাকার ওই নারীর। বিয়ের পর এটাই তাদের প্রথম সন্তান। গর্ভে সন্তান আসার কিছুদিন পর স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি নীলফামারীতে আসেন ওই গৃহবধূ। এরই মধ্যে করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়।

কয়েকদিন আগে করোনা উপসর্গ দেখা দিলে তার নমুনা নিয়ে পরীক্ষা করা হয়। গত রবিবার নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ আসে গৃহবধূর। চিকিৎসকের ব্যবস্থাপত্র অনুযায়ী ১৭ মে তার সন্তান প্রসবের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা থাকলেও করোনা শনাক্ত হওয়ায় গত সোমবার বিকেলে নীলফামারী থেকে এসে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন গৃহবধূ। এরপর মঙ্গলবার রাতে সফল অস্ত্রোপচারের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

হাসপাতালের অধ্যক্ষ ডা. নুরুন্নবী লাইজু বলেন, মঙ্গলবার রাতে ওই গৃহবধূকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটারে নিয়ে সফলতার সঙ্গে সিজারিয়ান অপারেশন করা হয়। এতে কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

 

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x