কিংবদন্তী অভিনেত্রী ডলি জহুর হাসপাতা‌লে ভ‌র্তি

হাসপাতা‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে দেশের বরেণ্য অভিনয়‌ শিল্পী ড‌লি জহুর‌কে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ঠাণ্ডাজনিত সমস্যার কারণে রাজধানীর একটি বেসরকারি হাসপাতা‌লে ভ‌র্তি করা হয় তা‌কে।

অভিনয়‌ শিল্পী সং‌ঘের সাধারণ সম্পাদক অভিনেতা রওনক হাসান বিষয়টি নিশ্চিত করে ব‌লেন, আমাদের সবার প্রিয় অভিনয় শিল্পী ডলি জহুরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অক্সিজেন সেচুরেশন ঠিক আছে। করোনা টেস্ট করা হয়েছে। নেগেটিভ এসেছে। আরও পরীক্ষা-নিরীক্ষা করার পর সব‌কিছু বোঝা যাবে। আপনারা সবাই তার জন্য দোয়া করবেন।

হাসপাতা‌লের বিছানায় ধারণ করা এক‌টি ভি‌ডিও ফেসবু‌কে পোস্ট ক‌রে‌ছেন রওনক হাসান। সেখানে নি‌জের শারী‌রিক অবস্থার কথা জা‌নি‌য়ে ড‌লি জহুর ব‌লেন, আমার তেমন কিছু হয়‌নি, অল্প ঠান্ডা লে‌গে‌ছে। দ্রুত সুস্থ হ‌য়ে উঠ‌বো।

কিংবদন্তী অভিনেত্রী ডলি জহুর মঞ্চ, টেলিভিশন এবং চলচ্চিত্রে অভিনয় করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার সময়ে ১৯৭৪-৭৫ সালের দিকে মঞ্চে অভিনয় শুরু করেন তিনি। পরে টেলিভিশন নাটকে এবং চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তিনি ১৬০টির অধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন।

তার অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘শঙ্খনীল কারাগার’, ‘আগুনের পরশমনি’, ‘বিচার হবে’, ‘স্বপ্নের ঠিকানা’,‘ দীপু নাম্বার টু’,‘ রং নাম্বার’, ‘নিরন্তর’,‘ ঘানি’,‘দারুচিনি দ্বীপ’ ইত্যাদি।

চলচ্চিত্রে অভিনয়ের জন্য দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করে ডলি জহুর। ১৯৯২ সালে ‘শঙ্খনীল কারাগার’ এবং ২০০৬ সালে ‘ঘানি’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য এ পুরস্কার পান তিনি।

রৌমারীতে সিএনজি স্ট্যান্ডে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপে মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়া

রৌমারী সিএনজি স্ট্যান্ডে চাঁদাবাজি বন্ধের পর থেকে দখলবাজদের উৎপাত বেড়ে যায়। অবশেষে চাঁদা আদায়কে কেন্দ্র করে দু‘গ্রুপের মধ্যে সংঘর্ষ ও...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x