কেন্দ্রে ভোটারদের ঢুকতে না দেওেয়ার অভিযোগ:তাবিথ আউয়াল

কেন্দ্রে ভোটারদের ঢুকতে না দেওয়া এবং এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল। শনিবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টায় গুলশান-২ এর মানারত ইন্টারন্যাশনাল স্কুলে ভোট দেওয়ার পর তিনি বিভিন্ন কেন্দ্রে পরিদর্শনে যান। এসময় তিনি এসব অভিযোগ করেন।

সকাল সাড়ে ৮টার দিকে কালাচাঁদপুর কালাচাঁদপুর স্কুল কেন্দ্রে যান তাবিথ। এসময় তিনি সাংবাদিকদের বলেন, ‘এ কেন্দ্রে ভোটারদের প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। আমাদের এজেন্টদেরও বের করে দিয়েছে। আমি এসেছি যেন ভোটারদের অন্তত প্রবেশ নিশ্চিত করতে পারি।’ কেন্দ্রে উপস্থিত থাকা পুলিশ সদস্যদের কাছে অভিযোগ জানান তাবিথ।

ঢাকা দক্ষিণের একটি ভোট কেন্দ্রসরেজমিনে দেখা গেছে, এই কেন্দ্রটি ভোটার শুন্য। গণমাধ্যমের কর্মীদের দেখে লাইনে দাঁড়ান নৌকার কার্ডধারী লোকজন। তবে লাইনে দাঁড়ালেও কাউকে কেন্দ্রে প্রবেশ করতে দেখা যায়নি।এ কেন্দ্রে ০১-০৩ বুথে সকাল ৮.৫৭ পর্যন্ত মাত্র তিনটি ভোট কাস্ট হয়েছে।

এছাড়া বনশ্রী আইডিয়াল স্কুলে, শেরে-ই-বাংলা স্কুল ও কলেজে ভোটার ও এজেন্ট প্রবেশ করতে না দেওয়ার অভিযোগ করেছেন তাবিথের। সকাল ৯ টা ২০ মিনিটের দিকে এই কেন্দ্র পরিদর্শন করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *