কেশবপুর পৌর নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন ২৭ জন প্রার্থী

উজ্জ্বল ব্যানার্জী,কেশবপুর (যশোর) প্রতিনিধি:

কেশবপুর এর পৌরসভা নির্বাচনে সোমবার পর্যন্ত উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয়ে ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর মশিয়ার রহমান ও হাবিবুর রহমান।

৩ নং ওয়ার্ডে জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর জামাল উদ্দিন, জি এম কবীর, শেখ কামরুজ্জামান, নাছির উদ্দীন, মোরশেদ আলী, আব্দুর রাজ্জাক, মশিয়ার রহমান ও প্রদীপ চক্রবর্ত্তী।

৪ নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম ও সৈয়দ আকমল আলী। ৬ নং ওয়ার্ডে মনোয়ার হোসেন, ৭ নং ওয়ার্ডে কামাল খান ও আক্তারুজ্জামান, ৮ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মফিজুর রহমান খান, আব্দুল হালিম মোড়ল ও সেলিম খান,৯ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এস এম এবাদত সিদ্দিক বিপুল মনোনয়পত্র জমা দিয়েছেন।

এছাড়া নারী কাউন্সিলর পদে সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মেহেরুন্নেছা, মঞ্জুয়ারা বেগম ও রাশিদা খাতুন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর শাহানা কবীর ও আসমা খাতুন। ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মনিরা খানম, আসমা খাতুন ও তহমিনা বেগম মনোনয়পত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ বজলুর রশিদ জানান, আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটার সংখ্যা ২০ হাজার ৭২৫ জন।

উজ্জ্বল ব্যানার্জ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *