কেশবপুর পৌর নির্বাচন: মনোনয়নপত্র জমা দিলেন ২৭ জন প্রার্থী

উজ্জ্বল ব্যানার্জী,কেশবপুর (যশোর) প্রতিনিধি:

কেশবপুর এর পৌরসভা নির্বাচনে সোমবার পর্যন্ত উপজেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ও উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয়ে ২৭ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর মশিয়ার রহমান ও হাবিবুর রহমান।

৩ নং ওয়ার্ডে জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর জামাল উদ্দিন, জি এম কবীর, শেখ কামরুজ্জামান, নাছির উদ্দীন, মোরশেদ আলী, আব্দুর রাজ্জাক, মশিয়ার রহমান ও প্রদীপ চক্রবর্ত্তী।

৪ নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম ও সৈয়দ আকমল আলী। ৬ নং ওয়ার্ডে মনোয়ার হোসেন, ৭ নং ওয়ার্ডে কামাল খান ও আক্তারুজ্জামান, ৮ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মফিজুর রহমান খান, আব্দুল হালিম মোড়ল ও সেলিম খান,৯ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এস এম এবাদত সিদ্দিক বিপুল মনোনয়পত্র জমা দিয়েছেন।

এছাড়া নারী কাউন্সিলর পদে সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মেহেরুন্নেছা, মঞ্জুয়ারা বেগম ও রাশিদা খাতুন, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর শাহানা কবীর ও আসমা খাতুন। ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মনিরা খানম, আসমা খাতুন ও তহমিনা বেগম মনোনয়পত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিসার মোঃ বজলুর রশিদ জানান, আগামী ২ ফেব্রুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। বর্তমানে কেশবপুর পৌরসভার ভোটার সংখ্যা ২০ হাজার ৭২৫ জন।

উজ্জ্বল ব্যানার্জ

চীনকে চারিদিক থেকে ঘিরে ধরে তৈরি হচ্ছে আমেরিকান সামরিক ঘাঁটির মালা

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ফিলিপাইন একটি নতুন সামরিক চুক্তিতে সই করেছে। চুক্তির মূল বিষয় হলো, ফিলিপাইনের চারটি সামরিক ঘাঁটি থেকে যুক্তরাষ্ট্র...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x