ক্রিকেটারদের পাশে বিসিবি

অনলাইন সংস্করণ

 

 

করোনা ভাইরাস আতঙ্কে দেশের সবধরনের ক্রিকেট অনির্দিষ্টকালের জন্য স্থগিত। আবার কবে মাঠে গড়াবে তা নিশ্চিত নয়। এ সময় ক্রিকেটাররা অনেকটাই অলস সময় পার করছেন। তবে এই ক্রিকেট দিয়েই অনেক ক্রিকেটারের আয় হয়ে থাকে। চুক্তিবদ্ধ ক্রিকেটারদের এ সময় চলতে সমস্যা না হলেও যারা ঢাকা লিগ খেলে জীবিকা নির্বাহ করেন তাদের তো চলতে কষ্ট হওয়াই কথা। এই সকল ক্রিকেটারদের পাশে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, ‘টুর্নামেন্ট অনির্ধারিত সময়ের জন্য বন্ধ হওয়ায় যারা বিসিবির চুক্তিতে নেই, তারা আর্থিক সমস্যার মুখে পড়তে পারে। কারণ তারা ক্লাবগুলো থেকে আংশিক পারিশ্রমিক গ্রহণ করেছে। এই সাহায্যটা ওই ক্রিকেটারদের জন্যই।’বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে বর্তমানে ১৭জন ক্রিকেটার রয়েছেন।

এছাড়া এর বাইরে প্রথম শ্রেণির ক্রিকেটে আরও ৯১জন ক্রিকেটার চুক্তিবদ্ধ আছেন, যারা তিন শ্রেণিতে ২৮ হাজার ৭৫০ টাকা, ২৩ হাজার টাকা ও ১৭ হাজার ২৫০ টাকা বেতন পান। চুক্তির বাইরে এসব ক্রিকেটারদের এককালীন ৩০ হাজার টাকা করে দিচ্ছে বিসিবি।

 

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x