গণমাধ্যমকর্মীদের মান-সম্মান রক্ষার জন্য কাজ করছে সরকার : তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, গণমাধ্যমকর্মীদের মান-সম্মান রক্ষার জন্য কাজ করছে সরকার।বুধবার (১৯ মে) চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে আয়োজিত সাংবাদিকদের করোনাকালীন দ্বিতীয় পর্যায়ের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ড. হাছান মাহমুদ বলেন, স্বাস্থ্য, আইন ও স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা হয়েছে। পুলিশ হেফাজতে কারাগারে রোজিনা ইসলাম যেন সঠিক মর্যাদা পান তা নিশ্চিত করা হবে। স্বরাষ্ট্রমন্ত্রীও আশ্বস্ত করেছেন, তিনি সঠিক মর্যাদা পাবেন। রোজিনা ইসলাম যাতে সুবিচার পান সে বিষয়টা দেখছে সরকার। এ বিষয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের কোনো দায় থাকলে তারা দায় এড়াতে পারবেন না।

মন্ত্রী বলেন, সরকারের কোনো দপ্তর থেকে তথ্য চাইতে হলে আবেদন করতে হয়। এজন্য প্রক্রিয়া আছে। কোনো দপ্তর তথ্য দিতে না চাইলে তথ্য কমিশন রয়েছে। তথ্য কমিশনে আবেদন করতে হবে। ২০১৪ সালে তথ্য কমিশন গঠনের পর ১ লক্ষ ১৯ হাজার ৮৩১ টি আবেদনের নিস্পত্তি করেছে।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) আয়োজিত চেক বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রামের ৯০ জন সাংবাদিককে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট থেকে চেক বিতরণ করা হয়।চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ম শামসুল ইসলামের পরিচালনায় চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ।

এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, বিএফইউজের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ প্রমুখ।

রৌমারীতে পদক্ষেপ সংস্থার বিরুদ্ধে অর্থ আদায়ের অভিযোগ

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি সংস্থার নীতিমালাকে উপেক্ষা করে ভিটা উচু করণ ও নি¤œমানের সামগ্রী দিয়ে টয়লেট নির্মাণ ও অর্থ হাতিয়ে নেওয়ার...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x