গাইবান্ধার আলোচিত রকি হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী মানিক র‍্যাবের হাতে গ্রেফতার

গাইবান্ধা সংবাদদাতাঃ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ এম আশিকুর রহমান রকি হত্যার প্রধান আসামি কাঞ্চনের বড় ভাই মানিককে গ্রেফতার করেছে র‍্যাব-১৩গাইবান্ধা।

এ খবর নিশ্চিত করেছেন গাইবান্ধা র‍্যাব-১৩ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব।

তিনি জানান, ‘গাইবান্ধার আলোচিত রকি হত্যা মামলার এজাহার ভুক্ত তিন নাম্বার আসামি এবং প্রধান আসামি কাঞ্চনের বড় ভাই মানিক মিয়াকে লালমনিরহাটের পাটগ্রাম থেকে বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোরে গ্রেফতার করা হয়। আসামিকে বিকেলে ৫টার দিকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে’। বাকি আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, গত ১১ জুলাই রোববার রাতে আশিকুর রহমান রকি শহরের পুরাতন বাজার এলাকার ফার্মেসী থেকে ওষুধ কিনে মোটরসাইকেলে নিজ বাড়ি ফুলছড়ির কঞ্চিপাড়া যাওয়ার সময় শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরী সংলগ্ন রাস্তার মোড়ে পৌঁছলে কাঞ্চন ও তার সহযোগীরা রকির উপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে।

এ ব্যাপারে নিহত রকির বড় ভাই আতিকুর রহমান সরকার ১২ জুলাই সোমবার বাদি হয়ে গাইবান্ধা সদর থানায় কাঞ্চনকে প্রধান আসামি এবং ৩ জনের নামসহ আরও অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x