গাইবান্ধার পলাশবাড়ী পৌরসভায় ৪ শত অসহায় পরিবার পেলো প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা

 আলমগীর ইসলাম

গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌরসভার আয়োজনে পৌর এলাকার কর্মহীন শ্রমজীবী ৪ শত অসহায় পরিবার পেলো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির প্রদানকৃত নগদ অর্থ ।

আজ ৬ জুলাই মঙ্গলবার সকালে পলাশবাড়ী মহিলা ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লবের সভাপতিত্বে এসব অর্ত বিতরণ ও মাস্ক বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন।

এসময় পলাশবাড়ী পূজা উৎযাপন পরিষদের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বাবু নির্মল মিত্র,প্যানেল মেয়রগণ ও কাউন্সিলরবৃন্দ,পৌরসভার প্রধান হিসাব সহকারী কাজল মিয়াসহ পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, করোনা কালিন সময়ে বর্তমান লকডাউনে ৪ শত অসহায় দরিদ্র পরিবারের জন্য খাদ্য সহায়তার অর্থ ৫ শত টাকা ও মাস্ক প্রদানের কর্মসূচী পালন করা হয়।.

কপাল খুলেছে বর্ডার হাটের ক্রেতা বিক্রেতাদের

 কুড়িগ্রাম সংবাদদাতাঃ দীর্ঘ তিন বছর পর আজ খুলে দিয়েছে ভারত-বাংলা বর্ডার হাট। মহামারি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর জন্য দীর্ঘদিন বন্ধ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x