গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় এক পোশাক কর্মী নিহত

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় এক পোশাক কর্মী নিহত হয়েছে।

 

শুক্রবার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সালনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম বাদল মিয়া (২৫)। তিনি কিশোরগঞ্জের ইটনা থানাধীন থানেশ্বর এলাকার আব্দুর রউফ এর ছেলে।

 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার এস আই আবু সাঈদ জানান, গাজীপুর সিটি করপোরেশনের সালনা এলাকার দশতলা ভবনের একটি পোশাক কারখানায় আয়রণ ম্যান পদে চাকুরি করতেন বাদল।

 

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি সালনা ফরেস্ট অফিসের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় বেপরোগতিতে আসা একটি কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি।

 

স্থানীয়রা তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান। পুলিশ ওই কাভার্ডভ্যান আটক করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

ভূমিকম্পে ধসে গেল তুরস্কের ১২৩ বছরের ঐতিহাসিক মসজিদ

তুরস্ক-সিরিয়ায় সংঘটিত শক্তিশালী ভূমিকম্পে এখন পর্যন্ত প্রায় ৪ হাজার মানুষের মৃত্যু হয়েছে। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এ সংখ্যা ৮ গুণ...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x