গাজীপুর কাশিমপুর এলাকার গেদুবাহিনীর প্রধান গেদুরাজ গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধিঃ

আশুলিয়া ও গাজীপুর এলাকার কাশিমপুর এলাকার সন্ত্রাসী গেদুবাহিনীর প্রধান প্রায় অর্ধশতাধিক মামলার পলাতক আসামী আব্দুল আলিম ওরফে গেদুরাজকে গ্রেপ্তার করেছে পুলিশ।
এদিকে, গেদুবাহিনীর প্রধান সন্ত্রাসী গেদুরাজ গ্রেপ্তারের সংবাদে এলাকায় মিষ্টি বিতরণ করেছে স্থানীয়রা।

মঙ্গলবার ভোর রাতে তিন টার দিকে গাজীপুরের কাশিমপুর থানাধীন হাজীমার্কেট এলাকা থেকে সন্ত্রাসী গেদুরাজকে গ্রেপ্তার করেন কাশিমপুর থানার উপ-পরিদর্শক(এসআই) সাইদুর রহমান সহ মাসুদ রানা।

কাশিমপুর থানার চৌকস উপ-পরিদর্শক সাইদুর রহমান কাশিমপুর ও আশুলিয়া এলাকার রাতভর অভিযান চালিয়ে সন্ত্রাসী গেদুবাহিনীর প্রধান গেদুরাজ কে গ্রেফতার করেন ।এর গেদুরাজ সহ একাধিক সন্ত্রাসী সম্প্রতি চাঁদার দাবিতে সাবেক এক সেনা সার্জেন্টের বাড়ি-ঘর ভাংচুর করে। এই ঘটনায় প্রায় বিশ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে উল্লেখ্য করে অবসর প্রাপ্ত সেনা সার্জেন্ট নজরুল ইসলাম বাদী হয়ে কাশিমপুর থানায় একটি মামলা দায়ের তার নং ০৫/৬৫ ও সান সিটি কতৃপক্ষের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মোকাদ্দেস বাদি হয়ে কাশিমপুর থানায় একটি আইসিটি মামলা করেন তার নং ১২/৭৭এ তাকে পুলিশ মোবাইল ট্র্যাকিং করে ভোররাতে কাশিপুরের হাজীমার্কেট এলাকা অভিযান চালিয়ে গেদুবাহিনীর প্রধান গেদুরাজকে গ্রেপ্তার করে। ৭ দিনের রিমান্ড আবেদন করে দুপুরে গেদুরাজকে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এসময় গেদু বাহিনীর প্রধান গেদুরাজ কে গ্রেফতার এর সার্বিক সহযোগিতা করেন প্রজেক্ট অফিসার মোকাদ্দেস আলী ।

গেদুবাহিনীর প্রধান গেদুরাজসহ তার দুই ছেলের নামে ঢাকার আশুলিয়াসহ বিভিন্ন থানায় হত্যা ও ধর্ষণসহ অন্তত ৪০ টি মামলা রয়েছে।

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত। ১৫ আগস্ট ২০২২ই রোজ সোমবার বিকেল ৩ ঘটিকায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x