গাজীপুর জেলা ছাত্রলীগ কর্মীরা কেউ অনাহারে থাকবেনা সংকোচ নয় যোগাযোগ করো: মাহমুদুল হাসান

নিউজ ডেস্কঃ
আজ বাংলাদেশসহ সারাবিশ্ব ‘করোনা’ মহামারীতে আক্রান্ত। পলকে পলকে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। থেমে নেই ছাত্রলীগ নেতাকর্মীরা। যে যার যার অবস্থানে থেকে নিজের সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে। বড় বড় নেতারাও জনসাধারণদেরকে বিভিন্ন উপায়ে সাহায্য সহযোগিতা করছেন। এই মহামারীর দুঃসময়েও নেতারা তাদের কর্মীদেরকে ব্যবহার করছেন সবসময়ের মতোই।

আমি প্রত্যেকটি নেতার প্রতি যথাযোগ্য শ্রদ্ধা রেখে আবেদন করছি, আপনারা আপনাদের কর্মীদের খোঁজ খবর নিয়েন। জনগণকে সহায়তার পাশাপাশি আপনার কর্মীদের পাশেও একটু দাড়ান। তারাও অনেকেই হয়তো অভাবগ্রস্হ, অনাহারী। লজ্জায়, ভালোবাসায় ও সম্মানের ভয়ে হয়তো চাইতে পারে না। দয়াকরে নিজে থেকে তাদেরকে যথাসাধ্য সাহায্য করেন। দেখবেন ভালোবাসা, সম্মান আরো কতো বেড়ে যাবে আপনার প্রতি। আপনার সফলতায় নিরলস শ্রম দিতে আরো একধাপ বেশি শ্রম দিবে আপনার কর্মীটি।

আমি গাজীপুর জেলা ছাত্রলীগের একটি কর্মীকেও অনাহারে থাকতে দিবোনা, এই মর্মে উদ্যোগ গ্রহন করেছি। গাজীপুর জেলা ছাত্রলীগের প্রতিটি কর্মী আমার ভাই, বন্ধু। আমি খাবো আর তারা খাবে না, তা হবে না। আমি আমার ব্যক্তিগত উদ্যোগে খোঁজ খবর নিয়ে যতটা সম্ভব অসহায় কর্মীদের সাহায্য করবো। সারা মাস না পারি, অন্তত এক সপ্তাহের বাজার আমি নিজ দায়ীত্বে করে দিবো প্রতিটি অসহায় কর্মীর পরিবারের জন্য।

আমি সিনিয়র নেতৃবৃন্দকে অনুরোধ করছি, আপনারা যে যতটুকু পারেন, আপনার জনগণের পাশাপাশি আপনার কর্মীকেও সাহায্য করেন। আর আমার ছাত্রলীগের ভাই-বন্ধুদের কাছে মিনতি করে বলছি, লাজ-লজ্জা বা কোনরূপ সংকোচ বোধ না করে সরাসরি আমার সাথে যোগাযোগ করার জন্য। আমি তোমাদের ভাই-বন্ধু। দেশের এই ক্রান্তিলগ্নে আমি তোমাদের পাশে দাড়াতে পেরে গর্ববোধ করবো। নিজে যতটুকু পারি খোঁজ নিয়ে সাহায্য পৌঁছে দিবো ইন-শা-আল্লাহ।
সকলেই নিরাপদ থাকুন, বাসায় থাকুন। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। আমিন।।

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত

আশুলিয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী পালিত। ১৫ আগস্ট ২০২২ই রোজ সোমবার বিকেল ৩ ঘটিকায়...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x