গোপালগঞ্জে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে নিহত ৪আহত ২৫

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো অন্তত ২০ জন। আজ শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে গোপালগঞ্জ-পিরোজপুর সড়কের টুঙ্গিপাড়া উপজেলার মালেক বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন থানার ওসি এএফএম নাসিম।নিহতরা হলেন- গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারী গ্রামের সনজিৎ ধর (৪০), টুঙ্গিপাড়া উপজেলার জগ ডুমুরিয়া গ্রামের সুমন্ত কীর্ত্তনীয়ার ছেলে কৃষ্ণ কীর্ত্তনীয়া (৩২) নিলফা গ্রামের মোমরেজ মোল্লার ছেলে ভ্যান চালক আকামুদ্দিন মোল্লা (৫০), বাগেরহাটের চিতলমারী গ্রামের সৈয়দ আলী খান এর ছেলে (অন্য গাড়ীর হেলপার) ঠান্ডা মিয়া (৪৫)।

দুর্ঘটনা কবলিত গাড়ি দোলা পরিবহন এর নম্বর হচ্ছে- ঢাকা মেট্রো-ব ১৪-২৭৫০।পুলিশের ওই কর্মকর্তা জানান, পিরোজপুর জেলার নাজিরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস মালেক বাজার নামক স্থানে একটি ভ্যানকে সাইড দিতে গিয়ে চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। বাসটি খাঁদে পড়ে যায়।

এতে ঘটনাস্থলেই ৪ জন মারা যায়। নিহত তিনজন বাসের যাত্রী ও অপরজন ভ্যানচালক। তিনজনের লাশ গোপালগঞ্জ সদর হাসপাতালে ও ভ্যান চালকের লাশ টুঙ্গিপাড়ায় রয়েছে। এ ঘটনায় আহত হয় অন্তত ২৫ জন যাত্রী।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা মারাত্মক আহত ১৪ জনকে উদ্ধার করে গোপালগঞ্জ আড়াই’শ বেড জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত অবস্থায় ভর্তি রয়েছে আরো ৬ জন।

গোপালগঞ্জ আড়াই শ’ বেড জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক, ডা. অসিত মল্লিক জানান, আহতদের মধ্যে তিন জনের অবস্থা গুরুত্বর। তাদের অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়েছে। বাকীদের আমাদের ডাক্তার ও নার্স চিকিৎসা প্রদান করছে।

কামরাঙ্গীরচরে ভয়াবহ আগুন

রাজধানীর কামরাঙ্গীরচরের মুসলিমবাগ এক নম্বর গলির একটি টিনশেড বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে ওই বাড়িটিতে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x