ঘুষি মেরে চেয়ারম্যানের নাক ফাটালেন চা দোকানদার

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরকে ঘুষি মেরে নাক ফাটিয়ে দিয়েছেন নেছার উদ্দিন (৪৫) নামে স্থানীয় এক চায়ের দোকানদার।বুধবার দুপুরে ওই ইউনিয়ন পরিষদে একটি সালিশে এ ঘটনা ঘটে।ইউনিয়নের বাবুডাঙ্গা এলাকার ছকমাল হোসেনের ছেলে নেছারকে পরে এ ঘটনায় আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে নেছার উদ্দিনের সাথে তার ভাই ইয়াকুব আলীর জমি সংক্রান্ত বিরোধ চলছে। ওই ঘটনায় ইয়াকুব আলী বাদী হয়ে মদাতী ইউনিয়ন পরিষদে অভিযোগ দেন। পরে ওই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের চায়ের দোকানদার নেছার উদ্দিনের জমি সংক্রান্ত একটি সালিশে ১ লাখ ২০ হাজার টাকায় বিষয়টি মীমাংসা করে দেন।

মঙ্গলবার ওই টাকা চেয়ারম্যানের মাধ্যমে নেছারের দেয়ার কথা থাকলেও তিনি তা দেননি। এরপর এ নিয়ে বুধবার অপর একটি সালিশ চালাকালীন কথা কাটাকাটির এক পর্যায়ে নেছার উদ্দিন চেয়ারম্যান আব্দুল কাদেরকে কিল-ঘুষি মারেন। এতে চেয়ারম্যানের নাক ফেটে রক্ত বের হলে আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসানসহ পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।তিনি বলেন, ‘তুচ্ছ ঘটনা নিয়ে চেয়ারম্যানের ওপর এমন হামলা মেনে নেয়া যায় না। অবশ্যই এর তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।’হামলাকারী নেছার উদ্দিনকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো: সাজাদ।

সূত্র : ইউএনবি

১০ ডিসেম্বর ঢাকা সচল রাখতে ডিএমপি কমিশনারই ব্যবস্থা নেবেন: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘১০ ডিসেম্বর বিএনপির গণসমাবেশে নাকি লাখ লাখ লোকসমাগম হবে। ঢাকাকে নাকি তারা অচল করে দেবে।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x