চবিতে নিজ বাসা থেকে  কর্মচারীর মরদেহে উদ্ধার 

শাহ্ নেওয়াজ সুমন 

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) নিজ বাসা থেকে দরজা  ভেঙে মোহাম্মদ  সালাউদ্দিন নামে বিশ্ববিদ্যালয়ের এক কর্মচারীর লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৭ ডিসেম্বর) রাত ৮ টার দিকে বিশ্ববিদ্যালয়ের উত্তর ক্যাম্পাসের কর্মচারী ভবনের ৫ নম্বর ভবনের দ্বিতীয় তলা থেকে দরজা ভেঙে পুলিশের সহযোগিতায় এই লাশ উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সদস্যরা।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।তিনি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল দপ্তরের অফিস পিয়ন হিসেবে কর্মরত ছিলেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার মোহাম্মদ  সালাউদ্দিনের স্ত্রী বেড়াতে যান। এ সময় বাসায় তিনি একা ছিলেন। দুই দিন ধরে তার সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশিরা নিরাপত্তা দপ্তরকে জানায়। পরে প্রক্টরিয়াল বডির সদস্য পুলিশের সহযোগিতায় দরজা ভেঙে ভিতরে প্রবেশ করলে তাকে চেয়ারে বসা অবস্থায় দেখতে পায়। পরে ডাক্তার এসে পরীক্ষা নীরিক্ষা করে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ড. মো. আতিকুর রহমান ‘দৈনিক আমাদের  খবর’ নিউজ পোর্টলকে বলেন, নিরাপত্তা দপ্তর থেকে খবর পেয়ে আমরা তার বাসায় গিয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে চেয়ারে বসা অবস্থায় দেখতে পাই। পরে ডাক্তার এসে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ডাক্তার ধারণা করছেন উদ্ধার কার্যের আনুমানিক ২৪ ঘন্টা আগে স্ট্রোক করে তিনি মারা গেছেন। ঘটনাস্থলে  বর্তমান পুলিশ অবস্থানরত আছে। পরবর্তী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x