চল্লিশ দিনের শ্রমিক দিয়ে বোনের বাড়িতে মাটি কাটাচ্ছেন উলিপুরের ইউ পি সদস্য

পাভেল মিয়া, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

কুড়িগ্রামের উলিপুরে ৪০দিনের কর্মসৃজন কর্মসূচি প্রকল্পের শ্রমিক দিয়ে ইউপি সদস্যর বোনের বাড়িতে মাটি কাটার অভিযোগ পাওয়া গেছে।অভিযোগ রয়েছে, শ্রমিকদের জোরপূর্বক ইউপি সদস্য মন্জু মিয়া চাচাতো বোনের বাড়িতে দুদিন ধরে মাটি ভরাট করছেন।ঘটনাটি ঘটেছে, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের কালুডাংগা দেওয়ানী পাড়া এলাকায়।

সরেজমিনে দেখা গেছে, বর্ষা মৌসমের পূর্ব মুহুর্তে গ্রামীণ অবকাঠামো রাস্তা ঘাট মেরামত করার জন্য সরকার কর্মসৃজন কমসূচি প্রকল্প চালু করেন। কিন্তু গুনাইগাছ ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য মন্জু মিয়া আগামী নিবার্চনে ভোটারদের মন রক্ষায় ও টাকার বিনিময়ে কয়েকদিন ধরে মানুষের বাড়ি, উঠান, পুকুর পাড় ভরাট করে আসছেন।

এরই অংশ হিসেবে ওই ইউনিয়নের কালুডাংগা দেওয়ানীরপাড় এলাকার রাকিবুল ইসলামের(চাচাতো ভগ্নিপতি) উঠানে গত দুদিন ধরে ৯ জন শ্রমিক দিয়ে মাটি ভরাটের কাজ করছেন।

এ বিষয়ে ইউপি সদস্য মন্জু মিয়ার সাথে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।
ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ খোকা প্রথমে বিষয়টি অস্বীকার করলেও পরে খোজ নিয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ সিরাজুদ্দৌলা বলেন, এখনি ঘটনাস্থলে লোক পাঠানো হচ্ছে, যদি এমন টা হয়ে থাকে তাহলে কাজ বন্ধ করে দেয়া হবে।

তড়িঘড়ি করে রাতেই জিম্বাবুয়েতে পাঠানো হচ্ছে এবাদত-নাঈমকে

টি-টোয়েন্টি বা ওয়ানডে, জিম্বাবুয়ে সফরে খুব একটা সাফল্য পাচ্ছে না বাংলাদেশ দল। গতকাল শুক্রবার প্রথম ওয়ানডেতে বাজেভাবে হেরেছে লাল-সবুজের দল।...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x