চুয়াডাঙ্গায় চাকরির প্রলোভন দেখিয়ে টাকা আত্মসাৎকারী ডিবির হাতে গ্রেফতার ২

চুয়াডাঙ্গার আলোচিত দুই প্রতারক সেনাবাহিনী, গোয়েন্দা সংস্থা,এনএসআইসহ বিভিন্ন পদে সরকারি দপ্তরে চাকরির নিশ্চয়তা দেওয়ার নামে কোটি কোটি টাকা আত্মসাৎকারী দুই যুবক জেলার গোয়েন্দা ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

ঘটনাটি গতকাল বুধবার গভীর রাতে চুয়াডাঙ্গা পৌর এলাকার ঝিনাইদহ বাসস্ট্যান্ড মুক্তিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার গড়চাপড়া গ্রামের মৃদুল হোসেনের ছেলে রাশেদুজ্জামান ওরফে শান্ত (৩৫)অন্যজন চুয়াডাঙ্গা সদর উপজেলার পিরোজখালী গ্রামের নুর ইসলামের ছেলে বিল্লাল হোসেন (৩০)।তাদের কাছ থেকে উদ্ধার করা হয় নগদ ১৮ লক্ষ ১৫ হাজার টাকা।

ডিবি সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কাবিলনগর গ্রামের আব্দুল লতিফের ছেলে সবুরকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থায় জুনিয়র ফিল্ড অফিসার পদে চাকরি পাইয়ে দেওয়ার নামে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় শান্ত কিন্তু চাকরি দিতে না পারায় এ ঘটনায় বুধবার রাতে চুয়াডাঙ্গা সদর থানায় একটি মামলা দায়ের করেন আব্দুল লতিফ।

সেই মামলায় চুয়াডাঙ্গা পৌরশহরের মুক্তিপাড়ায় অভিযান চালিয়ে শান্তকে গ্রেফতার করা হয় এবং তার ঘর থেকে উদ্ধার করা হয় ১৮ লক্ষ ১৫ হাজার টাকা। পরে ঝিনাইদহ বাসস্ট্যান্ড এলাকা থেকে শান্ত র সহযোগী বিল্লালকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার তাদেরকে চুয়াডাঙ্গার বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়েছে।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x