চুয়াডাঙ্গা অমান্যকারী ৫২ জনের কাছ থেকে ৫৭ হাজার ৬শ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত

তাহসানুর রহমান শাহ জামালঃ
করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা না মানায় চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে ভাম্যমান আদালত ৫২ জনের কাছ থেকে ৫৭ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। প্রতিদিনের ন্যায় গত শুক্রবার (১৫মে) দিনব্যাপী চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ  জেলার বিভিন্নস্থানে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। ভ্রাম্যমান আদালত জেলার প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে চুয়াডাঙ্গার শহরে বিভিন্ন স্থানে বেশ কয়েকটি দোকানে, প্রতিষ্ঠান ও অন্যান্য ব্যক্তিকে জরিমানা করেন।
এছাড়াও চুয়াডাঙ্গা শহরের যেসব চায়ের দোকান ছিল, সেগুলো বন্ধ করা হয়েছে। জেলা প্রশাসকের সূত্রে জানা গেছে, বিদেশ ফেরত হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, জনসমাবেশ বন্ধ করা, বাজার মনিটরিং ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য নির্বাহী ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে দিনব্যাপী সেনাবাহিনী ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
দিনব্যাপী আটটি মোবাইল কোর্টে ৫২ জনের কাছ থেকে ৫৭ হাজার ৬০০ টাকা জরিমানা আদায়  করা হয়। এর মধ্যে সদর উপজেলায় ২৩ জনের কাছ থেকে ২৬ হাজার ২০০টাকা, জীবননগর উপজেলায় সাত জনকে ১ হাজার ৭০০টাকা, দামুড়হুদা উপজেলায় ১৪ জনকে ১৮ হাজার ২০০ টাকা, আলমডাঙ্গা উপজেলায় ৮জনকে ১১ হাজার ২ শ টাকা করে আদায় করা হয়েছে।
Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *