চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা পুলিশের উদ্যোগে সাধারণ জনগণকে বিনামূল্যে মাস্ক বিতরণ

সারাদেশব্যাপী করোনার ভাইরাসের প্রকোপ বৃদ্ধি হওয়ার কারণে চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানা পুলিশের উদ্যোগে সাধারণ জনগণকে মাস্ক ব্যবহারের উৎসাহিত করা সহ সাধারণ জনগণকে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
জানা যায়, গত বছরের শেষের দিকে করোনা ভাইরাসের প্রকোট কম থাকলেও নতুন বছরে মার্চের শুরুর দিকে করণা ভাইরাসের প্রকোপ দিন দিন বৃদ্ধি পেতে থাকে। এরই ধারাবাহিকতায় সরকারি নির্দেশ মোতাবেক প্রতিটি মানুষকে মাস্ক ব্যবহারের প্রতি সর্তকতা জারি করা হয়। তারই ফলশ্রুতিতে জীবননগর থানা পুলিশের উদ্যোগে এবং জীবননগর থানা অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম জীবননগর বাজারে জনসাধারণের প্রতি করোনা ভাইরাসের মহামারী সতর্কতার সাথে মাস্ক ব্যবহারের প্রতি অনুরোধ জানান।
আর এ সময় জীবননগর থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ সাইফুল ইসলাম বলেন, সরকারি নির্দেশ মোতাবেক প্রতিটি মানুষকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে সেই সাথে সাধারণ জনগণকে অবশ্যই সরকারি নীতিমালা মেনে চলাফেরা করতে হবে। তাহলে আমরা করোনাভাইরাস এর মহামারী প্রতিহত করতে পারবে বলে, আমি মনে করি।

গোলাপবাগ মাঠে জড়ো হচ্ছেন বিএনপি নেতা-কর্মীরা

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের পরিবর্তে সায়েদাবাদ বাসটার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে হচ্ছে ১০ ডিসেম্বর বিএনপির বিভাগীয় গণসমাবেশ। বিএনপির স্থায়ী কমিটির সদস্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x