চৌহালীতে বসতঘরে অগ্নিসংযোগ

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি:

সিরাজগঞ্জের চৌহালীতে পূর্বশত্রুতার জেরে বসতঘরে দুর্বৃত্তদের লাগানো আগুনে ঘরের সকল আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগী পরিবারের। তাদের অভিযোগ, পূর্বশত্রুতার জেরে পরিকল্পিতভাবে দুর্বৃত্তরা এ আগুন লাগিয়েছে।

গত শনিবার আনুমানিক রাত ১০ টায় উপজেলার বাঘুটিয়া ইউনিয়নের রেহাইপুখুরিয়া গ্রামে আগুন লাগার ঘটনা ঘটে।

এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী পরিবার।পুড়ে যাওয়া ওই বাড়ির মালিক ইসাহাক দেওয়ানের সাথে প্রতিবেশী শাহিন মোল্লা ও তার ভাইদের সাথে বাড়ির পাশে টিনের ঘরের চাল রাখাকে কেন্দ্র করে।

১ মাস আগে এক দফা ঝগড়া হয় পরে শনিবার রাত ১০ টায় ঘরে কেউ না থাকার সুযোগে আগুন ধরিয়ে দেয়। এতে ২টি টিনের ঘর ফ্রিজ সহ প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ভুক্তভুগি পরিবার সূত্রে জানা যায়।

ভূক্তভোগি দেওয়ান ইসাহাক (৪৫) তার স্ত্রী মোছাঃ ভানু (৩০) খাতুন জানান, ঘরে তালা দিয়ে বিদ্যুৎতের মেইন সুইচ বন্ধ করে শশুর বাড়ি গিয়েছিলাম রাতে খবর পেয়ে এসে দেখি ২টি ঘর, ঘরের ভিতর থাকা ২ ভরি স্বর্ণ, ৯ ভরি রূপা, ১০ টি জমির দলিল, ফ্রিজ সহ আসবাবপত্র পুরে ছাই হয়ে গেছে।

প্রতিবেশি দেওয়ান মোজাহার হোসেন বলেন, রাতে ১০টার সময় ঘরের পশ্চিম উত্তর পাশে একটু আগুন দেখলাম মূহুর্তের মধ্যে দুই ঘর পুড়ে ছাই হয়ে গেলো, এত তাড়াতাড়ি আগুন ছড়িয়ে পড়েছিলো যে করার কিছু ছিলোনা।

এ ব্যাপারে অভিযুক্তদের সাথে বার বার যোগাযোগ করার চেষ্টা করেও পাওয়া যায়নি।

চৌহালী থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, অভিযোগ পাওয়া গেছে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাভার উপজেলা পরিষদের নির্বাচনে ১১জন প্রার্থী, গণসংযোগে রাজিব

মাইনুল ইসলাম: সাভার উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনকে সামনে রেখে বেশ কিছু প্রার্থীর নির্বাচনী প্রচার-প্রচারণা ইতিমধ্যে জমে উঠেছে। তাদের মধ্যে উল্লেখযোগ্য...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত


সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মোঃ আবু জাফর সিকদার
প্রধান প্রতিবেদক: মোঃ জাকির সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : dailyamaderkhobor2018@gmail.com

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x