চৌহালীতে ১০ টি পরিবার পেল তাদের স্বপ্নের ঠিকানা

কামরুল ইসলাম-চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ

আশ্রয়নের অধিকার, প্রধানমন্ত্রীর উপহার এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে সিরাজগঞ্জের চৌহালীতে ১০ টি পরিবারের মধ্যে জমি ও গৃহ প্রদান করা হয়েছে।

দেশনেত্রী প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী শনিবার সকালে চৌহালী উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধানমন্ত্রী কার্যালয়ের আশ্রয়ণ -২ প্রকল্পের আওতায় ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে তাদের স্বপ্নের ঠিকানা হিসাবে ভূমি ও গৃহ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, চৌহালী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন সরকার, ভাইস চেয়ারম্যান মোল্লা বাবুল আক্তার , উপজেলা নির্বাহী কর্মকর্তা,আফসানা ইসমিন, চৌহালী থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মজনু মিয়া, সহ সরকারী বিভিন্ন পদস্থ কর্মকর্তা সহপ কর্মচারীবৃন্দ।

বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক

করোনা মোকাবিলা ও ভবিষ্যৎ সংকটের জন্য শহরাঞ্চলের পরিস্থিতি স্বাভাবিক রাখতে বাংলাদেশকে ৩০ কোটি ডলার ঋণ দিচ্ছে বিশ্বব্যাংক। রোববার (৭ আগস্ট)...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x