ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির ৩২ জনের পদ স্থগিত

গত ১১ সেপ্টেম্বর কাজী রওনকুল ইসলাম শ্রাবণকে সভাপতি, সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে ছাত্রদলের ৩০২ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। তবে কমিটি গঠনের কয়েকদিন না যেতেই নানা অভিযোগে ৩২ জনের পদ স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ছাত্রদল। জানা গেছে, সংগঠনের কেন্দ্রীয় কমিটিতে ৩০২ জনকে জায়গা দেওয়া হলেও অনেকের ক্ষেত্রেই গঠনতন্ত্র মানা হয়নি, এমন অভিযোগ করেন ছাত্রদল নেতাকর্মীরা। এসব অভিযোগ ইতিমধ্যে বিএনপির কেন্দ্রীয় দপ্তরে জমাও দিয়েছেন পদবঞ্চিতরা।

এর ধারাবাহিকতায় অভিযোগ আমলে নিয়ে এক সহ-সভাপতিসহ ৩২ জনের পদ স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রদল।

বিজ্ঞপ্তি অনুযায়ী, স্থগিত হওয়া পদের নেতাদের মধ্যে ১৯ জন বিবাহিত। আর ছাত্রদলের গঠনতন্ত্র অনুযায়ী বিবাহিতদের পদ দেওয়ার সুযোগ নেই।এ কারণে তাদের পদ স্থগিত করা হয়েছে।

এছাড়া শিক্ষাগত কোনো সনদ না থাকাসহ সংগঠনের বেঁধে দেওয়া সময়ের আগে এসএসসি পাস করা ও বিদেশে অবস্থান করা নেতারাও রয়েছেন এ তালিকায়।

আজ কোনো অভিযোগ নাই, অনুযোগও নাই : বিদায়ী আইজিপি

পুলিশের বিদায়ী মহাপরিদর্শক বেনজীর আহমেদ বলেছেন, ‘যারা আমাকে নষ্ট রাজনীতির দুষ্ট চর্চায় তাদের বিপক্ষে আবিষ্কার করেছেন, আমার বিরুদ্ধে নানা সময়ে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x