জননেত্রী শেখ হাসিনার ক্ষুদ্র কর্মী হিসেবে সাঘাটা- ফুলছড়ির বাসির পাশে থাকতে চাই – ফারজানা রাব্বী বুবলী

সাবেক ডেপুটি স্পিকার বীর মুক্তিযোদ্ধা মরহুম এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির কন্যা ফারজানা রাব্বী বুবলী বলেন, যার জন্ম না হলে আমরা বাংলাদেশের ভূ খন্ড এবং স্বাধীন বাংলাদেশও পেতাম না। তিনি হলেন মরহুম বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান।

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। কিন্তু ১৯৭৫ সালের ১৫ আগষ্ট এই নেতাকে ও তার পরিবারের সদস্যদের নির্মম ভাবে হত্যা করা হয়। তার সু-যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাবার স্বপ্নকে বাস্তবায়ন করার লক্ষ্যে এবং ডিজিটাল বাংলাদেশ গড়তে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। আমি তারই ক্ষুদ্র কর্মী হিসেবে এবং আমার বাবার শুন্যতা পূরণে সাঘাটা-ফুলছড়ির অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে আমি আপনাদের দোয়া ও সহযোগিতা নিয়ে পাশে থাকতে চাই।

৭ আগষ্ট গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়ন বাসির আয়োজনে জেলা জর্জ কোর্টের সাবেক পিপি এ্যাড. শফিকুল ইসলাম শফির সভাপতিত্বে উল্যাসোনাতলা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বীর মুক্তিযোদ্ধা মরহুম আলহাজ এ্যাড. ফজলে রাব্বী মিয়া এমপির স্বরণে শোক সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা এ্যাড. আলমগীর, সাঘাটা উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ সভাপতি হায়দার আলী, বীর মুক্তিযোদ্ধা নাজমুল হুদা দুদু, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন, যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক শাহ মোখলেছুর রহমান, ফুলছড়ি সাবেক উপজেলা চেয়ারম্যান হাবিবুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি হারুন অর রশিদ হিরু, যুবলীগ নেতা মোহাম্মদ আলী, কচুয়া ইউপি চেয়ারম্যান খন্দকার ডাঃ লিয়াকত আলী, ভরতখালী ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন, বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, ফাহাদ রাব্বী সৈকত, প্রধান শিক্ষক আসাদুল ইসলাম, সুপার শহিদুল ইসলাম, ছাত্রলীগ নেতা মাছুদুর রহমান, জাতীয় শ্রমীকলীগ আহব্বায়ক শফিকুল ইসলাম প্রমুখ।

পুঁজিবাজারে ক্রেতাশূন্য ১৬৮ কোম্পানির শেয়ার

পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৬৮ কোম্পানির শেয়ার কেনার প্রতি আগ্রহ হারিয়েছেন বিনিয়োগকারীদের। বুধবার (২৮ সেপ্টেম্বর) লেনদেন শুরুর পর ক্রেতা থাকলেও ধীরে ধীরে...

Read more

সর্বশেষ

ADVERTISEMENT

© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত

সম্পাদক ও প্রকাশক : মাে:শফিকুল ইসলাম
সহ-সম্পাদক : এডভােকেট-মাে: আবু জাফর সিকদার

কার্যালয় : হোল্ডিং নং ২৮৪, ভাদাইল, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯

যোগাযোগ: +৮৮০ ১৯১ ১৬৩ ০৮১০
ই-মেইল : [email protected]

দৈনিক আমাদের খবর বাংলাদেশের একটি বাংলা ভাষার অনলাইন সংবাদ মাধ্যম। ১৫ ডিসেম্বর ২০১৮ থেকে দৈনিক আমাদের খবর, অনলাইন নিউজ পোর্টালটি সব ধরনের খবর প্রকাশ করে আসছে। বাংলাদেশের সবচেয়ে প্রচারিত অনলাইন সংবাদ মাধ্যমগুলির মধ্যে এটি একটি।

ADVERTISEMENT
x